সস্তা এবং স্টাইলিশ ডিজাইন সহ Tecno Pop 6 Pro এই দিন ভারতে হবে লঞ্চ, জানুন কত হবে দাম এবং ফিচার

সস্তা এবং স্টাইলিশ ডিজাইন সহ Tecno Pop 6 Pro এই দিন ভারতে হবে লঞ্চ, জানুন কত হবে দাম এবং ফিচার
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে টেকনো কোম্পানির নতুন ফোন

এই আসন্ন ফোনটির নাম হল টেকনো পপ 6 প্রো

থাকতে পারে 6.6 ইঞ্চির HD ডিসপ্লে সঙ্গে অ্যান্ড্রয়েড 12 গো এডিশন সফটওয়্যার

Tecno কোম্পানির নতুন একটি ফোন আগামী সপ্তাহে ভারতে লঞ্চ করলেও করতে পারে। এই ফোনটির নাম হল Tecno Pop 6 Pro। তবে কোনদিন ফোনটি লঞ্চ হবে সেই বিষয়ে এখনও নির্দিষ্ট করে কিছুই জানা যায়নি। বাংলাদেশে এই ফোনটি লঞ্চ হয়ে গেছে ইতিমধ্যেই। ওপার বাংলায় দুটি রঙে লঞ্চ হয়েছে এই ফোনটি। জানা গিয়েছে ভারতে কোন কোন রঙে এবং কত দামে এই ফোন আত্মপ্রকাশ ঘটাতে পারে। তবে এগুলো নিশ্চিত করে কিছুই বলা যাবে না, সবটাই সম্ভাব্য দাম এবং ফিচার। যতদূর জানা গিয়েছে এতে একটি 6.6 ইঞ্চির HD+ ডিসপ্লে থাকতে চলেছে। এছাড়া ডিসপ্লের উপরে একটি ওয়াটার ড্রপ নচ থাকবে বলে মনে করা হচ্ছে, আর সেখানেই থাকবে ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনের দাম কত হবে?

ভারতে এই ফোনটির দাম কত হবে সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি, আসলে এই সংস্থার তরফে এখনও কিছু আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি। কিন্তু বাংলাদেশে যে দামে এই ফোনটি লঞ্চ করেছে তার থেকে কম দামে ভারতে আসবে বলেই মনে কর হচ্ছে। Amazon থেকে আগামীদিনে ফোনটি লঞ্চ হওয়ার পর কেনা যাবে। খুব সম্ভবত 26 থেকে 30 সেপ্টেম্বরের মধ্যেই এই ফোনটি লঞ্চ হতে চলেছে ভারতে।

Tecno pop 6 pro

এই ফোনে কী কী ফিচার থাকবে?

যা জানা গিয়েছে তাতে মনে  করা হচ্ছে বাংলাদেশে যে ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে তার মতোই একই ফিচার থাকতে চলেছে ভারতের এই মডেলে। এই ফোনটিতে থাকতে পারে অ্যান্ড্রয়েড 12 গো এডিশন সফটওয়্যার। এছাড়া টেকনো পপ 6 প্রো ফোনটিতে 6.6 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে থাকবে বলে অনুমান করা হচ্ছে। ওয়াটার ড্রপ নচ থাকবে ডিসপ্লের উপর যেখানে সেলফি ক্যামেরা থাকবে। যেখানে 5 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকতে পারে।

Octa Core প্রসেসরের সাহায্যে ফোনটির পারফরমেন্স পরিচালিত হতে পারে, কিন্তু নির্দিষ্ট  কোন প্রসেসর সেটা জানা যায়নি। 3 GB RAM সহ একটি ডিজাইনার ব্যাক প্যানেল থাকতে পারে এই ফোনে। রিয়ার ক্যামেরা ডুয়াল ক্যামেরা থাকতে পারে সঙ্গে ডুয়াল LED ফ্ল্যাশ থাকবে বলেই শোনা যাচ্ছে। ব্যাক ক্যামেরার মূল ক্যামেরায় 8 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে বলে মনে করা হচ্ছে। 5000mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। কানেকটিভিটির জন্য এই ফোনে থাকতে পারে 4G LTE, WIFI, GPS, ব্লুটুথ, প্রভৃতি।

Digit.in
Logo
Digit.in
Logo