ট্রিপেল ক্যামেরা আর ডট নচ ডিসপ্লের সঙ্গে Tecno Camon i4 ভারতে লঞ্চ হল

ট্রিপেল ক্যামেরা আর ডট নচ ডিসপ্লের সঙ্গে Tecno Camon i4 ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

Tecno Camon i4 ফোনটির বৈশিষ্ট্য এই ফোনের AI ট্রিপেল ক্যামেরা সেটআপ আর এর সঙ্গে এই বাজেট স্মার্টফোনের ফ্রন্টের নচে 16মেগাপিক্সলের AI ক্যামেরা দেওয়া হয়েছে

ভারতে Tecno নতুন স্মার্টফোন লঞ্চ করেছে যা Camon i4 নামে লঞ্চ হয়েছে আর এই ফোনের দাম 9,599 টাকা প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনট আপনারা মিডনাইট ব্ল্যাক, এক্কা ব্লু, নেবুলা ব্ল্যাক আর শ্যাম্পেন গোল্ড কালারে লঞ্চ করেছে। কোম্পানি ডিভাইসের সঙ্গে 6 মাসের একটি স্ক্রিন রিপ্লেসমেন্ট, ম্যানুফ্যাকচারিং ডিফেক্টার হলে 100 দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আর 12+1 মানে 13 মাসের এক্সটেন্ডেড ওয়ারেন্টি আছে আর এই ডিভাইসের 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 10,599 টাকা আর এর 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 11,999 টাকা।

Camon i4 ফোনে 6.22 ইঞ্চির HD+ ডিসপ্লে আছে আর এর টপে একটি ডট নচ দেওয়া হয়েছে আর এই ডিসপ্লের রেজিলিউশান 720×1520 পিক্সাল। আর এই ডিভাইসের সিম স্লটের সঙ্গে একটি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের ব্যাকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর কোম্পানি বলেছে যে এটি অ্যান্টি অয়েল ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

এই স্মার্টফোনটি 2GB/3GB/4GB র‍্যাম আর দুটি স্টোরেজ ভেরিয়েন্ট 32GB/64GB তে পাওয়া যাচ্ছে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ক্যামেরার ক্ষেত্র এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 16MP র AI ক্যামেরা পাবেন আর এই ফোনের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরাতে 13+2+8MP র AI ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে মিডিয়াটেক হেলিও A22 কোয়াড প্রসেসার আছে আর এটি অ্যান্ড্রয়েড 9.0 পাই নির্ভর HiOS 4.6 যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo