Tecno Camon 19: ভারতে আসছে Tecno এর দুটো দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন স্পেসিফিকেশন

Tecno Camon 19: ভারতে আসছে Tecno এর দুটো দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন স্পেসিফিকেশন
HIGHLIGHTS

Tecno Camon 19 এবং Tecno Camon 19 Neo খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে

যদিও কবে এই ফোন ভারতের বাজারে আসবে সেটা এখনও জানা যায়নি

এই ফোনের আকর্ষণীয় ফিচার হচ্ছে RGBW ক্যামেরা সেন্সর

গত মাসেই বিশ্ব জুড়ে Tecno Camon 19 এর সিরিজ আত্মপ্রকাশ করেছে। এই সিরিজে রয়েছে তিনটে মডেল। বেস ভ্যারিয়েন্ট হচ্ছে Tecno Camon 19, এছাড়া আছে Tecno Camon 19 Neo এবং Tecno Camon 19 Pro। এর মধ্যে দুটি মডেল, Tecno Camon 19 এবং Tecno Camon 19 Neo ভারতে আসতে চলেছে শীঘ্রই। যদিও কবে লঞ্চ হবে সেই দিন এখনও কোম্পানির তরফে জানানো হয়নি। তবে আশা করা হচ্ছে এই মাসের শেষের দিকেই হয়তো ফোন দুটি ভারতের বাজারে মুক্তি পেতে চলেছে। এই ফোন দুটির আকর্ষণীয় ফিচার হচ্ছে RGBW ক্যামেরা সেন্সর যেটা কাস্টম করা থাকবে 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সেন্সরের সঙ্গে।

Tecno Camon সিরিজের বাকি ফোনগুলোর মতোই আশা করা হচ্ছে এই ফোন দুটোর দামও সাধ্যের মধ্যেই থাকবে। Tecno Camon 19 Neo Amazon এ আছে। সেখানেই তার সমস্ত স্পেসিফিকেশন দেখা যাবে। যেহেতু ইতিমধ্যেই ফোনটি বিশ্ব জুড়ে আত্মপ্রকাশ করে গেছে সেহেতু ফোনটির সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন সবার জানা। কী কী থাকছে এই ফোনগুলোতে দেখে নেওয়া যাক।

Tecno Camon 19 Neo

আগে Tecno Camon 19 এর স্পেসিফিকেশন জানা যাক। এই ফোনে থাকবে এক 6.8 ইঞ্চির একটা full HD+ ডিসপ্লে যেখানে punch hole cutout থাকবে। এই Tecno Camon 19 Neo তে MediaTek Helio G85 চিপসেট রয়েছে সঙ্গে আছে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। যেটাকে পরবর্তী সময়ে বাড়িয়ে নেওয়া যাবে। এমনকি এই ফোনে একটি ভার্চুয়াল RAM এক্সপ্যানশন এর ব্যবস্থাও থাকবে। Android 12 based HIOS কাস্টম স্কিন আউট অফ দ্যা বক্সের সাহায্যে এই ফোন চলবে।

tecno

এই ফোনটি 168.84X76.94X8.47 mm size। কানেকটিভিটি ফিচারের মধ্যে আছে 4G LTE, ডুয়াল ব্যান্ড Wifi, ব্লুটুথ, GPS এবং একটি টাইপ C USB পোর্ট চার্জের জন্য। Side mounted fingerprint সেন্সর রয়েছে এই ফোনটিতে। ট্রিপল ক্যামেরা রয়েছে এই ফোনটিতে। প্রাইমারি সেন্সর থাকছে 48 মেগাপিক্সেলের সঙ্গে একটি 2 megapixel এর ডেপথ সেন্সর এবং QVGA সেন্সর একটি। সেলফির জন্য থাকছে 32 মেগাপিক্সেলের ক্যামেরা। 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারিও থাকছে এই ফোনে।

টেকনো Camon 19

6.8 ইঞ্চির একটা full HD+ ডিসপ্লে যেখানে punch hole cutout থাকবে এই ফোনেও। একই রকম প্রসেসর, অর্থাৎ MediaTek Helio G85 চিপসেট পেয়ার করা থাকবে Mali G68 MC4 GPU এর সঙ্গে। এই ফোনে দু ধরনের RAM এর ভ্যারিয়েন্ট পাওয়া যাবে, 4 এবং 6 GB এর। সঙ্গে থাকবে 128 GB স্টোরেজ।

Tecno Camon 19 Neo এর মতো এই ফোনটাও Android 12 based HIOS কাস্টম স্কিন আউট অফ দ্যা বক্সের সাহায্যে চলবে। 4G LTE, ডুয়াল ব্যান্ড Wifi, ব্লুটুথ, GPS এবং একটি টাইপ C USB পোর্ট চার্জের জন্য থাকবে টেকনো ক্যামন 19 এ। এই ফোনেও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে 64 মেগাপিক্সেলের, সঙ্গে আরও দুটো ক্যামেরা। সেলফির জন্য থাকবে 16 মেগাপিক্সেলের ক্যামেরা। 18W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে Tecno Camon 19 এ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo