স্পেক্সের তুলনায় Lenovo Z5s আর RealMe 2 Pro

স্পেক্সের তুলনায় Lenovo Z5s আর RealMe 2 Pro
HIGHLIGHTS

দীর্ঘ সময়ের অপেক্ষার পরে কোম্পানি অবশেষে চিনে তাদের Lenovo Z5s ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটির সঙ্গে আজকে আমরা স্পেক্সের তুলনায় Realme 2 Pro ফোনটির তুলনা করে দেখব

Lenovo Z5s ফোনটি চিনে ট্রিপেল ব্যাক ক্যামেরা সেট আপের সঙ্গে লঞ্চ হয়েছে। আর এই ফোনটির দাম CNY 1,398(আনুমানিক 14,000 টাকা)। এই ফোনটি তিনটি কালার অপশানে লঞ্চ করা হয়েছে, অরেঞ্জ, ব্লু আর ব্ল্যাক। আর অন্য দিকে Realme2 Pro ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসারের সঙ্গে এসেছে। আর এই দুটি ডিভাইসের স্পেক্স এবার আমরা তুলনা করে দেখি।

ডিসপ্লে

Lenovo Z5s ফোনটিতে 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে এসেছে আর এখানে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর Realme 2 pro ফোনটি 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লের সঙ্গে এসেছে আর এই ফোনটির রেজিলিউশান আর লেনোভোর ফোনের রেজিলিউশান একই। আর এই রিয়েলমি ফোনটিতেও ওয়াটার ড্রপ নচ দেওয়া হয়েছে।

প্রসেসার আর মেমারি

Lenovo Z5s ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে আর এর র‍্যাম 4GB আর 64GB র স্টোরেজ। আর Relame 2 Pro ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা কোর প্রসেসার আছে আর এটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

ক্যামেরা

আমরা আপনাদের আগেই বলেছি যে Lenovo Z5s ফোনটিতে ট্রিপ্লে রেয়ার ক্যামেরা আছে, আর এই ক্যামেরা হল 16MP+8MP+5MP। আর এই ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা আছে। আর সেখানে Relame 2Pro ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপে 16MP+2MP র রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে 16MP র ক্যামেরা আছে।

Relme 2 Pro ফোনটি ভারতে 13,990 টাকায় কেনা যায় আর Lenovo Z5s ফোনটি ভারতে কবে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo