স্পেক্সের তুলনায় Huawei Nova 4e, Redmi Note 7 Pro আর Oppo F11 Pro

স্পেক্সের তুলনায় Huawei Nova 4e, Redmi Note 7 Pro আর Oppo F11 Pro
HIGHLIGHTS

Huawei Nova 4e গ্লোবাল মার্কেটে Huawei P30 Lite নামে লঞ্চ করা হবে

Huawei Nova 4e ফোনটি কিছু দিন আগে চিনে লঞ্চ করা হয়েছে আর আন্তর্জাতিক বাজারে এই ফোনটি Huawei P30 Lite নামে লঞ্চ করা হবে। আর এই স্মার্টফোনটি কোম্পানির মিড রেঞ্জ ফোন হিসাবে আসতে পারে। Redmi Note 7 Pro ফোনে অনেক স্পেক্স আর ফিচার্স অফার করা হয়েছে যা মিড রেঞ্জ ফোনে থাকে। আর এর সগে এই সেগমেন্টে Oppo F11 Pro ফোনটিও আছে। আর আজকে আমরা এই আর্টিকেলে এই তিনটি ফোনের তুলনামূলক আলোচনা করব।

ডিসপ্লে

এই তিনটি ফোনে LCD ডিসপ্লে আছে তবে Oppo F11 pro ফোনটিতে অ্যাডভান্স LTPS প্রযুক্তি দেওয়া হয়েছে আর এর বড় সাইজের ডিসপ্লে প্রোডাক্টিভিটি,মাল্টিমিডিয়া আর গেমিংয়ের জন্য ভাল। আর এদের রেজিলিউশান আর কালার রিপ্রোডাকশান এক। Huawei Nova 4e আর Xiaomi Redmi Note 7 Pro ফোনে U শেড নচ দেওয়া হয়েছে। আর সেখানে Oppo F11 ফোনে আপনারা V শেপড নচ পাবেন।

স্পেক্স আর সফটোয়্যার

Redmi Note 7 Pro ফোনে আপনার ভাল প্রসেসার পাবেন কারন এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট আছে আর এটি বেশ শক্তিশালী GPU যুক্ত। আর এই ফোনের সঙ্গে আমরা যদি ওপ্পোর ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা আপার মিডরেঞ্জ SoC যুক্ত আর এই ফোনের সঙ্গে Nova 4e ফোনের থেকে ওপ্পোর ফোনটি অনেকটাই পেছনে। আর এই ফোন তিনটিতে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন।

ক্যামেরা

ক্যামেরার ক্ষেত্রে Huawei Nova 4e ফোনটিতে ট্রিপেল রেয়ার ক্যামেরার জন্য আলট্রাওয়াইড সেন্সার আছে আর এই ডিভাইসে 32MP সেলফি ক্যামেরা দেওয়া হেয়ছে। আর সেখানে Redmi Note 7 pro র সঙ্গে Oppo F11 pro ফোনে আপনারা ভাল ক্যামেরা সেটআপ পাবেন দুটি ফোনেই রেয়ার ক্যামেরাতে 48MP র ক্যামেরা আছে।

ব্যাটারি

Huawei Nova 4e ফোনটিতে 3340mAh য়ের ব্যাটারি আছে আর Redmi Note 7 Pro ফোনে আর Oppo F11 Pro ফোনে একই ব্যাটারি আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo