লঞ্চের আগেই REALME 5S য়ের স্পেক্স আর ফিচার্স জানা গেছে

লঞ্চের আগেই REALME 5S য়ের স্পেক্স আর ফিচার্স জানা গেছে
HIGHLIGHTS

ফোনে কোয়াড ক্যামেরা থাকবে

রেয়ার মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের ফোন হবে

রিয়েলমি 5 য়ের মতন স্পেক্সের সঙ্গে আসবে

রিয়েলমি ভারতে 20 নভেম্বর তাদের  Realme X2 Pro ফোনটি লঞ্চ করবে আর এই ফোনের সঙ্গে ভারতে Realme 5s নামের বাজেট ফোনটিও লঞ্চ করা হবে। এর মধ্যে Realme 5s কে ফ্লিপকার্টের ল্যান্ডেইং পেজ করা হয়েছে সেখানে এই ফোনে 48MP র কোয়াড ক্যামেরার বিষয়ে বলা হয়েছে। আর BGR Indiaতে Realme 5sয়্বের লিকড সেপক্স দেখা গেছে।

Realme 5s য়ের সম্ভাব্য স্পেক্স

রিপোর্ট অউসারে Realme 5s ফোনটি আদতে Realme 5 য়ের নতুন ভার্সান হবে যার ক্যামেরাতে কিছু পরিবর্তন করা হবে। আর Realme 5য়ের 12 মেগাপিক্সালের ক্যামেররা জায়গায় Realme 5s ফোনে আপনারা 48MP র মেন ক্যামেরা পাবেন। Realme 5s ফোনটির বাকি তিনটি ক্যামেরা Realme 5 য়ের মতনই হবে। আপকামিং Realme 5s ফোনে 48+8+2+2 মেগাপিক্সালের কোয়ড ক্যামেরা দেওয়া হবে। আর এই ফোনের ক্যামেরা Sony IMX586 সেন্সারের হবে নাকি Samsung  য়ের  ISOCELL 48MP ক্যামেরা হবে তা এখনও জানা জায়নি।

 Realme 5s ফোনটিতে 6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে থাকবে আর এই ফোনের টপে একটি ওয়াটার ড্রপ নচ দেওয়া হবে। আর এই ফোনের ডিসপ্লে কর্নিং গোরিলা গ্লাস 3+ য়ের প্রোটেকশান দেওয়া হতে পারে। এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার থাকতে পারে। আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজে আসবে বলে মনে করা হচ্ছে।

Realme 5s ফোনে আপনারা 13MP র সেলফি ক্যামেরা আর 5000mAh য়ের ব্যাটারি পেতে পারেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কালার OS 6 থাকতে পারে।

Realme 5s ফোনটীতে আপনারা আর কি পাবেন বা এর দামের বিষয়ে কিছু জানা জায়নি। এই ফোনটি লঞ্চ হওয়ার পরে Realme 5 ফোনের দাম কমতে পারে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo