Sony Xperia XZ2 স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড P বিটা 2 আপডেট দেওয়া শুরু হল

Sony Xperia XZ2 স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড P বিটা 2 আপডেট দেওয়া শুরু হল
HIGHLIGHTS

Sony Xperia Xz2 স্মার্টফোনটি সেই ধরনের কিছু স্মার্টফোনের মধ্যে পরে যা অ্যান্ড্রয়েড P বিটা আপডেট পাওয়া শুরু করেছে, এই ফোন গুলির মধ্যে আছে Nokia 7 Plus আর Essential PH-1

গুগলের পিক্সাল ডিভাইস আর Essential য়ের PH-1 স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড P বিটা 2 দেওয়া শুরু হয়েছে আর এবার সোনি তাদের Xperia XZ2 স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড P বিটা 2 দেওয়া শুরু করেছে। আর যদি আপনার কাছে থাকা Xperia XZ2 স্মার্টফোনটি র জন্য আপনি বিটা 2চান তবে তার জন্য আপনাকে বিটা 2য়ের OTA আপডেট নোটিফিকেশান পেতে হবে, আর যা অ্যান্ড্রয়েড P ডেভ্লাপার্স প্রিভিউ 3 নামে পরিচিত। Sony Xperia XZ2 স্মার্টফোনটি সেই ধরনের কিছু স্মার্টফোনের মধ্যে পরে যা অ্যান্ড্রয়েড P বিটা আপডেট পাওয়া শুরু করেছে, এই ফোন গুলির মধ্যে আছে Nokia 7 Plus আর Essential PH-1 য়ের মতন ফোন আছে।

এই প্রথমবার গুগল থার্ড পার্টি ফোনের জন্য অ্যান্ড্রয়েড P বিটা দেওয়া শুরু করেছে, যা আলাদা আলাদা সাতটি নির্মাতা কোম্পানির ফোন আছে। Sony Xperia XZ2 য়ের H8216, H8266  আর H8296 য়ের অ্যান্ড্রয়েড P বিটা 2 আপডেট পাবে। আর এবার যদি ইউজার্সরা প্রথমে বিটা 1 য়ে বিটা 2য়ের আপডেট পাবে। আর যে খবর পাওয়া যায়নি তা হল সোনি বিটা 2য়ের ফেক্ট্রি ইমেজ রিলিজ করেছে কিনা কিন্তু বিটা 1 ইউজার্সরা OTA আপডেট পাবে।

এর আগেই গুগল গুগল পিক্সাল ডিভাইসের জন্য অ্যান্ড্রয়েড P বিটা আপডেট দেওয়া শুরু করেছে যার মধ্যে Pixel, Pixel XL, Pixel 2 আর Pixel 2 XL আছে। Essential ও PH-1 স্মার্টফোনের জন্য বিটা 2য়ের আপডেট দেওয়া শুরু করেছে। Sony Xperia XZ2 স্মার্টফোনের আপডেটের লেটেস্ট বিল্ড নম্বর হল- PDP-PKQ1.180513.001-10128।

পরিবর্তনের কথা বললে সোনি বলেছে যে কোম্পানি আগেই বিটা আপডেটের বাগস রিমুভ করে দিয়েছে আর জার ফ্লে কোন অ্যাপ ক্র্যাশ করেছিল। আর সোনি এটা বলেছে যে অন্য বাগসও ফিক্স করা সম্ভব, যাতে মাইক্রোফোন্স বন্ধ হয়ে যাওয়া, ওয়ারলেস চার্জিং সমস্যা SD কার্ড ফরম্যাটিং ইস্যু আর অন্য 4G সমস্যা আছে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo