Asus Zenfone 5Z আর Sony Xperia XZ2 এবার Vodafone VoLTE সাপোর্ট করবে

Asus Zenfone 5Z আর Sony Xperia XZ2 এবার Vodafone VoLTE সাপোর্ট করবে
HIGHLIGHTS

সম্প্রতি Asus Zenfone 5Z আর Sony Xperia XZ2 সেই দুটি স্মার্টফোন যা Vodafone VoLTE সাপোর্ট পাচ্ছে

সম্প্রতি Asus Zenfone 5Z  আর Sony Xperia XZ2 সেই দুটি স্মার্টফোন যা Vodafone VoLTE সাপোর্ট পাচ্ছে। তবে আপনাদের বলে রাখি যে আমরা যদি সব স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে সবাই এই পরিষেবা সাপোর্ট করেনা। প্রায় 122টি স্মার্টফোন এই পরিষেবা সাপোর্ট করে। আর অন্যদিকে যদি এয়ারটেলের বিষয়টি দেখা যায় তবে এই তালিকায় 200টি ডিভাইস নিজের জায়গা করে নিয়েছে। আর মানে এই যে এই দিকে এখনও এয়ারটেল এগিয়ে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে সম্প্রতি Infinix Smart 2, Honor Play আর Samsung Galaxy Note 9 স্মার্টফোনগুলিও এই সাপোর্ট পাওয়া শুরু করেছে।

Asus Zenfone 5Z য়ের স্পেসিফিকেশান

ফিচার্স আর স্পেক্সের দিক যদি দেখা হয় তবে এই ডিভাইসে একটি 6.2ইঞ্চির FHD+ এজ টু এজ নচ ডিসপ্লে স্ক্রিনা ছে আর এটি 1080×2246 পিক্সাল রেজিলিউশানের। আর এই ফোনের এই ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে সর্বাধিক 8GB র‍্যাম আর 256Gb স্টোরেজ পাওয়া যাবে। আর এই ফোনটি একটি হাইব্রিড ডুয়াল সিম স্লটের ফোন।

এই ফোনটিতে ডুয়াল ক্যামেরা আছে আর এই ডিভাইসের এই ক্যামেরা 12MP+8MPর আর এই ফোনে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 3,300mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড Oreo তে কাজ করে, আর এটি ZenUI নির্ভর। আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে ফেস আনলক ফিচারও আছে।

আর আমরা এই ফোনে কানেক্টিভিটি হিসাবে 4G VoLTE , ব্লুটুথ, ডুয়াল সিম, ওয়াই-ফাই 802.11ac, GPS আর USB টাইপ C পোর্ট পাবেন। আর এই ফোনটি স্পেক্স আর ফিচার্সের দিকে Honor 10 আর OnePlus6 কে করা প্রতিযোগিতায় ফেলবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo