Sony Xperia XA3ফোনের লাইভ ইমেজে এর ডুয়াল রেয়ার ক্যামেরা আর 21:9 লম্বা সিনেমাওয়াইড ডিসপ্লের হিন্ট পাওয়া গেল

Sony Xperia XA3ফোনের লাইভ ইমেজে এর ডুয়াল রেয়ার ক্যামেরা আর 21:9 লম্বা সিনেমাওয়াইড ডিসপ্লের হিন্ট পাওয়া গেল
HIGHLIGHTS

Xperia X13 ফোনটি MWC 2019 য়ে ঘোষনা করা হবে বলে মনে করা হচ্ছে আর এর সঙ্গে Xperia XZ4 স্মার্টফোনও আসতে পারে

হাইলাইট

  • Sony Xperia XA3 ফোনটি দেখা গেছে
  • এই ফোনে লম্বা ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরা দেখা গেছে

 

2019 সালের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 25 ফেব্রুয়ারি শুরু হবে আর শেষ হবে 28 ফেব্রুয়ারি। আর আমরা এখানে অনেক নতুন ফোন আসবে বলে মনে করছি। আর এই সময়ে সোনি হয়ত একটি নতুন ডিভাইস নিয়ে আসবে বলে রিপোর্ট পাওয়া গেছে। কোম্পানি তাদের Xepria XZ4 স্মার্টফোন যা ‘সিনেমাওয়াইড’ ডিসপ্লে যা 21:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে বলে জানা গেছে। তবে সোনি হয়ত এই সময়ে তাদের Xperia XA3 আর XA3 Ultra স্মার্টফোন এই ইভেন্টে নিয়ে আসবে, আর এর সঙ্গে এগুলি ওয়াইড ডিসপ্লে যুক্ত হবে। অফিসিয়ালি কিছু জানানোর আগে Xperia X13 র কিছু ওয়ার্ল্ড ইমেজ অনলাইনে দেখা গেছে।

এই ইমেজ গুলি sumahoinfo আর GSMArena র মাধ্যমে দেখা গেছে, এগুলি একটু লম্বা ডিসপ্লের। আর এই ছবিতে আমরা স্ক্রিন গ্র্যাবড লাইভ ভিডিও দেখেছি। এই ছবিতে যে ডিভাইস গুলি দেখা গেছে তা Xperia বিষয়ে @rquandt XA3 র রেন্ডারে নিয়ে যা বলেছে তেমনই। আর আপনারা হরাইজেন্টাল ডুয়াল রেয়ার ক্যামেরা ব্যাকে দেখতে পাবেন আর এর সঙ্গে ফোনে LED ফ্ল্যাশ মডিউল দেওয়া হয়েছে। আর ভলিউম রকার আর পাওয়ার বটয়ন ফোনের ডান দিকে আছে, আর পাওয়ার বটন ফিঙ্গার প্রিন্ট সেন্সার হিসাবেও ব্যাবহার করা যাবে, এখানে এই দুই কিয়ের মাঝে একটি ডেডিকেটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বটন আছে।

এই ফোনের এর আগের রিপোর্ট বলেছিল যে এই ফোনটি হয়ত 5.9 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে যার রেজিলিউশান 2550x1080pর। আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা হয়ত 23MP+8MP সেন্সারের হবে। আর ফোনের নীচের দিকে স্পিকার আর USB-C পোর্ট থাকবে। রিউমার অনুসারে Sony Xperia XA3 ফোনটি হয়ত স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকতে পারে। আর ফোনে হয়ত 3500mAH য়ের ব্যাটারি থাকবে। আর লিক রেন্ডার থেকে এই ফোনের চারটি কালার ভেরিয়েন্টের কথা জানা গেছে, এগুলি হল-ব্লু, ব্ল্যাক, সিলভার আর পিঙ্ক।   

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo