কম টাকার কিছু দমদার ফোন

কম টাকার কিছু দমদার ফোন
HIGHLIGHTS

আপনি যদি Rs 10,000 দামের মধ্যে নতুন সেরা স্মার্টফোনের সন্ধানে আছেন তবে আপনার কাছে অনেক গুলি অপশান আছে। এই রেঞ্জে আপনি অনেক ধরনের ফিচার্স যুক্ত স্মার্টফোন পাবেন।

অনেক সময়েই আমরা কম দামের স্মার্টফোনের খবর করি। চাই যে কোন স্মার্টফোনের আমরা যদি 10,000টাকা দামের মধ্যে পাই। এখানে দেওয়া কিছু স্মার্টফোন হয়ত এখন কিছুটা পুরনো তাও এই গুলি আজও এই দামের মধ্যে কিছু সেরা স্মার্টফোন। আসুন দেখে নেওয়া যাক।

Xiaomi Redmi Note 4

এই ডিভাইসের ব্যাটারি লাইফ খুবই ভাল। এই ডিভাইসে 4100mAh’এর ব্যাটারি আছে। এর ডিসপ্লে 5.5 ইঞ্চির। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আছে। এর র‍্যাম 4GB’র আর এটি 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ডিভাইসের রেয়ার ক্যামেরা 13 আর ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সাল।

Xiaomi Redmi 4

এই স্মার্টফোনটি নোট 4 এর পরে সবথেকে ভাল স্মার্টফোন। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435 আছে। এই ডিভাইসের পারফরমেন্স ভাল। এই ডিভাইসের ব্যাটারি 4100mAhএর।

Yu Yureka Black

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 আছে। এটি এই ক্যাটাগরি তে পাওয়া সেরা স্মার্টফোন। এই ডিভাইসের র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32GB।

Lenovo k6 Power

এই ডিভাইসটির ডিজাইন Xiaomi Redmi Note 3 রর মতন। ইই ডিভাইসে অক্টাকোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন আছে। এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ 32GB। এই ডিভাইসের ডিসপ্লে 5.0 ইঞ্চির। এর ব্যাটারি 4100mAh। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 6.0.1।

Xiaomi Redmi 4 A

এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425SoC যুক্ত। তবে এটি রেডমির অন্যান্য স্মার্টফোনের তুলনায় অত শক্তিশালী নয় তবে 6,000 টাকার বেশি বাজেট যদি আপনার না হয় তবে এই স্মার্টফোনটি আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

Moto G4 Plus

এই স্মার্টফোনটিতে স্টেলার ক্যামেরা আছে। এই ডিভাইসটিতে 5.5 ইঞ্চির ডিসপ্লে আছে। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 617 আছে। এর ব্যাটারি 3000mAh। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 6.0.1। 10 হাজার টাকার বাজেট লিস্টে এই মোটোরোলা মোটো জি কেও ইনক্লুড করা হয়েছে। এই ফোনটির ডিসপ্লে ভাল আর এটি ওয়াটার রেজিস্টেন্স যুক্ত। এটি বাকি দুটি স্মার্টফোনের তুলনায় আপনাকে সবার আগে অ্যান্ড্রয়েডের লেটেস্ট আপডেট দেয়।

Moto G4 Play

আপনি যদি অ্যান্ড্রয়েড UI ব্যবহার করা পছন্দ করেন তবে এই স্মার্টফোনটি আপনার জন্য একটি ভাল বিকল্প। এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 410 SoC আছে। আপনি যদি গেমিং পছন্দ না করেন তবে আপনি এই ফোনটির পারফরমেন্সে খুসি থাকবেন। এর অক্টা কোর ফোনটিকে স্মুথ চালাতে সাহায্য করে। এই স্মার্টফোনটিতে আপনি সহজেই অনেক গুলি অ্যাপ ব্যবহার করতে পারবেন।

Coolpad Note 5 LIte

এটি কুল প্যাড নোট 5 এর একটি ছোট ভার্শান। এই স্মার্টফোনটি দেখতে বেশ ভাল। এটি রেডমি নোট 4 আর রেডমি 4 এর থেকে বেশি ভাল বিকল্প। এই ডিভাইসের ব্যাটারি 4010mAh এর। এই ব্যাটারি এই ব্যাটারিটি 2 দিন অব্দি চলে। এই ফোনটিতে 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে যা লেসার হওয়ার সঙ্গে অটোফোকাসও। এটিতে স্ন্যাপড্র্যাগন 410, 2 জিবি র‍্যাম আর 5.5 ইঞ্চির ডিসপ্লে আছে।

Coolpad Note 5

এই স্মার্টফোনটির ব্যাটারি খুব ভাল। এই ডিভাইসে 4010mAh এর ব্যাটারি আছে। এটি ২ দিন অব্দি চলতে পারে। এই ডিভাইসের পারফরমেন্স আর ক্যামেরা ভাল।

Lenovo Vive K5 Plus

এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 616 প্রসেসার আছে। তবে এই ফোনটি এখনও অ্যান্ড্রয়েড 5.1 এ কাজ করে। তবে এই ফোনের প্রসেসার আপডেট করা হয়েছিল। এর পারফরমেন্সও ভাল। এতে অক্টা কোর মিডিয়াটেক আছে। এর ব্যাটারি লাইফ অ্যাভারেজ আর একটি ডিসেন্ট ক্যামেরা আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo