বাজেট বেশি! কিনতে চান ফোন! তবে এই তালিকা আপনাদের কাজে লাগতে পারে

বাজেট বেশি! কিনতে চান ফোন! তবে এই তালিকা আপনাদের কাজে লাগতে পারে
HIGHLIGHTS

এখানে কিছু বেশি দামের ফোনের বিষয়ে বলা হয়েছে

একটু পুরনো হলেও ফোন গুলি ভাল

এই সময়ে বাজারে এত বেশি স্মার্টফোন আছে যে সেই সব স্মার্টফোনের মধ্যে থেকে আপনারা নিজের পছন্দের স্মার্টফোন নিজের মতন করে বেছে নেওয়া যথেষ্ট দুষ্কর হয়ে ওঠে। কারও দরকার ভাল প্রসেসারের স্মার্টফোন তো কারও পছন্দ বড় ডিস্প্লের ফোন। আর এসবের মধ্যে সবারই একটি অন্যতম বড় চাহিদা হয়ে ওঠে ফোনের ক্যামেরা।

এখানে আজকে আমরা যে ফোন গুলির বিষয়ে বলব সেই ফোন গুলি সময়ের পরিপ্রেক্ষিতে হয়ত একটু পুরনো তবে ফোন গুলি যে ভাল এই বিষয়ে কোন সন্দেহ নেই। আর পরে এই দামের মধ্যে বা ফ্ল্যাগশিপ ফোনের একটি নতুন তালিকা আমরা নিয়ে আসব আপনাদের জন্য।

আর ভাল ক্যামেরার ফোন কেনার সময়ে যদি আপনার বাজেট একটু বেশি হয় তবে হয়ত আপনার চিন্তাও একটু কমে। আর তাই আজকে আমরা আপনাদের জন্য এখানে এমন কিছু স্মার্টফোন নিয়ে এসেছি। যেগুলির দাম হাজার চল্লিশের আর এর ক্যামেরা দারুন। আসুন তবে এই রেঞ্জের ভাল ক্যামেরা যুক্ত ফোন গুলি একবার দেখা নেওয়া যাক।

SAMSUNG GALAXY NOTE8

Galaxy Note 8 ফোনটিতে আপনারা 12মেগাপিক্সলাএর সেন্সার পাবেন যা অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে আপনারা 8মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। আর এই ফোনে 3,300mAh য়ের ব্যাটারি আছে।

Samsung Galaxy Note 8 ফোনে আপনারা 64GB ইন্টারনাল স্টোরেজ পাবেন আর এই ফোনের স্টোরেজ 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। ফোনে USB Type C পোর্ট দেওয়া হয়েছে।

LG G7 THINQ

এই ফোনটিতে আপনারা একটি 6.1 ইঞ্চির QHD+ ডিসপ্লে পাচ্ছেন আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 3120×1440 পিক্সাল। আর এই ফোনে আপনারা 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আপনারা Boom Box স্পিকার পাবেন আর এটি আপনাদের ডাবল বেসের সুবিধা দেবে।

আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার পাবেন আর এই ফোনের দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট আছে। তবে এর হাই এন্ড স্টোরেজ ভেরিয়েন্টটি শুধু দক্ষিণ কোরিয়াতে পাওয়া যায়। ফোনটিতে আপনারা একটি 16মেগাপিক্সালের কম্বো ক্যামেরা পাবেন আর সেলফির জন্য ফোনে একটি 8মেগাপিক্সলাএর ক্যামেরা দেওয়া হয়েছে।

ONEPLUS 6T

OnePlus 6T ফোনে আপনারা 6.41 ইঞ্চির অপ্টিক AMOLED 19:5:9 ডিসপ্লে পাবেন আর এর রেজিলিউশান 2340x1080p। আর এই ফোনের পিক্সাল ডেনসিটি 402PPI। আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 86 শতাংশ। ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC আছে।

SAMSUNG GALAXY S8

Samsung Galaxy S8 Plus ফোনটির ফিচার্স দেখলে দেখতে হয় যে এতে 6.2 ইঞ্চির কোয়াড HD ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ডিসপ্লের রেজিলিউশান 2960×1440 পিক্সাল। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনে Exynos 8895 চিপসেট দেওয়া হয়েছে আর এটি একটি অক্টা কোর প্রসেসার যার ক্লক স্পিড 2.3GHz।

আর এই ফোনে আপনারা 12MP র রেয়ার ক্যামেরা ডুয়াল পিক্সাল টেকনলজির সঙ্গে f/1.7 অ্যাপার্চারে পাবেন আর এই ফোনে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটিতে 3500mAh য়ের ব্যাটারি আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo