3GB র‍্যাম যুক্ত দারুন কিছু স্যামসাং ফোন

3GB র‍্যাম যুক্ত দারুন কিছু স্যামসাং ফোন
HIGHLIGHTS

আপনি যদি স্যামসাং ফোন পছন্দ করেন আর আপনি বাজেটের কারনে একটি ফ্ল্যাগশিপ স্যামসাং ফোন কিনতে না পারেন কিন্তু আপনি একটি দারুন স্যামসংগ ফোন কিনতে চান তবে আজকে আমরা আপনাদের জন্য এখানে দারুন কিছু স্যামসাং ফোনের খবর নিয়ে এসেছি যেগুলি 3GB র‍্যামের সঙ্গে পাওয়া যায়

ভারতের জনপ্রিয় ফোন গুলির মধ্যে স্যামসাং অন্যতম আর এখন স্যামসাংয়ের অনেক দারুন দারুন ফ্ল্যাগশিপ ফোনও আসছে। তবে এই ক্ষেত্রে দামের বিষয়টি একটি প্রধান বিষয় হয়ে দারায়। আর যদি আপনাদের জন্য বাজেট একটি প্রধান বিষয় হয় আর আপনারা স্যামসাংয়ের ফোনই কিনতে চান তবে আজকে আমরা আপনাদের সেই সব দারুন কিছু স্যামসাং ফোনের বিষয়ে বলব যার দাম বেশি না হলেও যে ফোন গুলি স্যামসাংয়ের কিছু দারুন ফোনের মধ্যে অন্যতম। আর আজকে আমরা এখানে আপনাদের 3GB র‍্যামের ফোন নিয়ে এসেছি। আসুন তবে দেখা যাক যে সেই সব 3GB র‍্যামের ফোন কোন গুলি।

Samsung Galaxy On Max

আমরা যদি স্যামসাংয়ের এই মোবাইল ফোনটির বিষয়ে কথা বলি তবে এই মোবাইল ফোনটি মানে স্যামসাং গ্যালাক্সি অন ম্যাক্স ফোনটি আপনারা 4GB র‍্যাম যুক্ত। আর এছাড়া এই ফোনটিতে একটি ভাল চিপসেটও দেওয়া হয়েছে, আর এই ফোনে একটি 3300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে মিডিয়াটেক MT6757 চিপসেট আছে।

Samsung Galaxy J7 Pro

আপনারা যদি স্যামসাং গ্যালাক্সি J7 প্রো ফোনটি কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি একটি দারুন অপশান। আর এই স্মার্টফোনে আপনারা 3GB র‍্যাম পাবেন।আর এই ফোনে 3600mAh য়ের ব্যাটারি আছে আর এই ফোনে আপনারা Exynos 7870 প্রসেসার আছে।

Samsung Galaxy A9 Pro

আপনারা যদি একটি এমন স্মার্টফোন চান যে ডিজাইনের ক্ষেত্রে দারুন তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা ভাল ডিজাইনের সঙ্গে 4GB র‍্যাম ও পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি 5000mAh য়ের ব্যাটারিও দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 য়ে চলে।

Samsung Galaxy On Next

স্যামসাংয়ের এই ফোনটিতে আপনারা একটি 3GB র‍্যাম পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি দারুন ডিজাইন দেওয়া হয়েছে আর এই ফোনে একটি ভাল 3300mAh য়ের ব্যাটারি আছে আর এছাড়া এই ফোনটিতে আপনারা Exynos 7870 প্রসেসার পাবেন।

Samsung Galaxy J7 Plus

এই ফোনটি একটি দারুন ডিজাইনের ফোন আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম পাবেন। আর এছাড়া এই ফোনটিতে একটি 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে, আর এই ফোনের ডিজাইনটি আপনাদের পছন্দ হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo