OnePlus, Xiaomi থেকে Micromax পর্যন্ত, ডিসেম্বরে ভারতে লঞ্চ হবে এই সব স্মার্টফোন

OnePlus, Xiaomi থেকে Micromax পর্যন্ত, ডিসেম্বরে ভারতে লঞ্চ হবে এই সব স্মার্টফোন
HIGHLIGHTS

Redmi Note 11 Pro+ ডিভাইসের রি-ব্র্যান্ডেড ভার্সন Xiaomi 11i HyperCharge ফোন লঞ্চ হবে ডিসেম্বরের শেষের দিকে

OnePlus 9RT ভারতে হাজির হতে পারে OnePlus RT নামে এই ডিসেম্বরেই

Motorola ব্র্যান্ডের দুটি লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে খুব তাড়াতাড়ি

গোটা ডিসেম্বর জুড়ে ভারতের টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে একগুচ্ছ স্মার্টফোন। লিস্টে রয়েছে OnePlus, Micromax, Xiaomi ব্র্যান্ডের লেটেস্ট সমস্ত মডেল। Redmi Note 11 Pro+ ডিভাইসের রি-ব্র্যান্ডেড ভার্সন Xiaomi 11i HyperCharge ফোন লঞ্চ করতে চলেছে ডিসেম্বরের শেষে বা জানুয়ারির শুরুর দিকে। এছাড়া OnePlus 9RT ভারতে হাজির হতে পারে OnePlus RT নামে।

একনজরে দেখে নেওয়া যাক গোটা ডিসেম্বর জুড়ে ইন্ডিয়ান টেক মার্কেটে কি কি লেটেস্ট স্মার্টফোন হাজির হতে পারে, তার লিস্ট-

Motorola edge x30

মোটোরোলা ব্র্যান্ডের এই লেটেস্ট স্মার্টফোন টেক মার্কেটে লঞ্চ হতে পারে 9 ডিসেম্বর। এই হ্যান্ডসেট হতে পারে প্রথম মডেল যা কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 Gen 1 চিপসেটে। এই ডিভাইস আসতে পারে গোরিলা গ্লাস প্রটেকশনের সাথে। মোবাইলে থাকতে পারে কুলিং টেকনোলজির সুবিধা।

বিভিন্ন লীক থেকে সামনে এসেছে যে Motorola edge x30 স্মার্টফোন আসতে পারে 6.67 ইঞ্চির ফুল হাই- ডেফিনেশন প্লাস OLED ডিসপ্লের সাথে। রিফ্রেশ রেট হতে পারে 144Hz। এই হ্যান্ডসেট হতে পারে কোম্পানির প্রথম ফোন যা কাজ করবে My UI 3.0 অপারেটিং সিস্টেমে।

Micromax In Note 1 Pro

Micromax In Note 1 Pro ইন্ডিয়ান টেক মার্কেটে এই ডিসেম্বরেই হাজির হতে পারে। বিভিন্ন রিপোর্টে বলা হয়েছে যে এই স্মার্টফোনকে গিকবেঞ্জ বেঞ্চমারকিং সাইটে দেখা গিয়েছে। সার্টিফিকেশন সাইটে এই ডিভাইসের মডেল নাম্বার রয়েছে E7748 । এই হ্যান্ডসেট কাজ করতে পারে মিডিয়াটেক Helio G90 চিপসেটে।

ফোনের স্টোরেজ স্পেসিফিকেশন হিসেবে আসতে পারে 4GB RAM । এই ডিভাইস কাজ করার সম্ভাবনা রয়েছে Android 10 অপারেটিং সিস্টেমে। এই স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

OnePlus RT

OnePlus RT মডেলের স্পেসিফিকেশন হতে পারে OnePlus 9RT ফোনের মতন। এই মোবাইল ডিসেম্বরে ভারতে লঞ্চ করতে পারে। বিভিন্ন লীক থেকে জানা যাচ্ছে যে OnePlus ব্র্যান্ডের এই লেটেস্ট স্মার্টফোন আসতে পারে 8GB RAM+ 128GB এবং 6GB RAM+128GB স্টোরেজ স্পেসিফিকেশনের সাথে।

বেশ কয়েকটি নতুন রিপোর্ট থেকে সামনে এসেছে যে OnePlus RT ফোনের 8GB RAM+ 128GB ভ্যারিয়েন্টের দাম হতে পারে 39,999 টাকা।

Xiaomi 11i HyperCharge

Xiaomi ব্র্যান্ডের তরফে 11i HyperCharge স্মার্টফোনকে গ্লোবাল মার্কেটের পাশাপাশি ভারতে লঞ্চ করার পরিকল্পনা করা হচ্ছে। অনলাইনে এই স্মার্টফোনের RAM, স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে অনেক তথ্য সামনে এসেছে।

এই লেটেস্ট মডেল হতে পারে অক্টোবরে লঞ্চ হওয়া Redmi Note 11 Pro+ ডিভাইসের রি-ব্র্যান্ডেড ভার্সন। শাওমি ব্র্যান্ডের তরফে 11i HyperCharge ফোনকে ভারতে লঞ্চ করা হতে পারে ডিসেম্বরের শেষে বা জানুয়ারির শুরুর দিকে। এই ডিভাইস হাজির হতে পারে দুটি দুর্দান্ত কালার অপশনে। যেগুলি হল- ক্যামো গ্রিন এবং স্টেলথ ব্ল্যাক।

Moto G200

Moto G200 স্মার্টফোন কিন্তু গ্লোবাল মার্কেটে লঞ্চ করে গিয়েছে। তবে ইন্ডিয়ার মার্কেটে এই ফোন ডেবিউ করতে পারে ডিসেম্বরে। ভারতে এই লেটেস্ট মোটোরোলা হ্যান্ডসেট লঞ্চ করতে পারে Snapdragon 888+ চিপসেটের সাথে। এই মডেলের থাকতে পারে 108MP ট্রিপল ক্যামেরা সেটআপ।

Moto G200 ডিভাইসের ইওরোপের মার্কেটে দাম রয়েছে EUR 449 । যা ইন্ডিয়ান কারেন্সিতে 37,600 টাকা মতন। এই স্মার্টফোন আসছে 8GB RAM স্পেসিফিকেশনের সাথে। এছাড়া আসতে পারে 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

Moto G200 মডেল আসতে চলেছে 6.8 ইঞ্চির ফুল হাই ডেফিনেশন প্লাস IPS এলসিডি ডিসপ্লের সাথে। স্ক্রিনের পিক্সেল রেজোলিউশন হবে 1,080 X 2,460 পিক্সেল। এই ফোনের স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে 144Hz । এছাড়া ব্যাটারি স্পেসিফিকেশন হিসেবে থাকতে পারে 5,000 mAh ব্যাটারি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo