SAMSUNG য়ের পরবর্তী ফোল্ডেবেল ফোন হয়ত গ্যালাক্সি ফ্লিপ নামে আসবে

SAMSUNG য়ের পরবর্তী ফোল্ডেবেল ফোন হয়ত গ্যালাক্সি  ফ্লিপ নামে আসবে
HIGHLIGHTS

স্যামসাংয়ের আপকামিং ফোল্ডেবেল ফোন হয়ত Galaxy Z Flip নামে আসবে

এর আগের রিউমারে এই ফোনকে Galaxy Bloom বলা হয়েছিল

আর এই হ্যান্ডসেটটি গ্যালাক্সি S20 র লাইনাপের সঙ্গে আছে

স্যামসাংয়ের পরবর্তী ফোল্ডেবেল ফোন এই বছরে আসবে বলা হয়েছিল। আর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে স্যামসাং তাদের একটি ফোল্ডেবেল ফোন এই সময়ে নিয়ে আসবে। লিক ইমেজ থেকে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড 2 হয়ত গ্যালাক্সি ব্লুম নাম্নে আসবে আর এর সঙ্গে টিপস্টার বলেন যে এই ডিভাইসের কোড নেম হবে ব্লুম। আর এর সঙ্গে জানা গেছে যে এই ফোনটি নতুন Z সিরিজ হিসাবে আসবে। আর এর নাম হবে গ্যালাক্সি Z ফ্লিপ। তবে এই বিষয়ে এখনও কিছু অফিসিয়ালি জানা জায়নি।

আর এর সঙ্গে এই স্যামসাং ফোনের বিষয়ে একাধিক রিপোর্ট এসেছে। এই ফোনটি কেমশেল ডিজাইনের সঙ্গে আসবে আর সঙ্গে এটি নিজে থেকে ফোল্ড করা যাবে,। অনেকটা মোটোরোলা রেজার ফোল্ডেবেল ফোনের সঙ্গে মিল আছে রিউমার অনুসারে এই ফোনটি এবারের লেটেস্ট ফ্ল্যাগশিপ কোয়াল্কম চিপের সঙ্গে আসবে। যা হবে স্ন্যাপড্র্যাগন 855। আর এই ফোনটির সঙ্গে স্যামসাং গ্যালাক্সি S20 সিরিজের হ্যান্ডসেট অফিসিয়াল হবে। আর এই গ্যালাক্সি Z ফ্লিপ ফোনটি এর আগে অনলাইনে লিক হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের একটি সেকেন্ডারি ডিসপ্লে থাকবে।

গুজব অনুসারে স্যামসাংয়ের পরবর্তী ফোল্ডেবেল ফোন হয়ত এর আগের আসল গ্যালাক্সি ফোল্ডের থেকে একটু কম দামের হবে।আর Samsung galaxy S20 সিরিজ এর আগে আপকামিং S সিরিজ হিসাবে রিউমার্ড হয়। আর এর সঙ্গে এটি গ্যালাক্সি S11 নামে আসে। আর এর সঙ্গে স্যামসাং মোবাইলের চিফ DJ Koh ঘোষণা করেন যে পরবর্তী S সিরিজ ফোনের নাম হবে Samsung Galaxy S20। আর এর সঙ্গে এউই ফোনটি প্লাস আর আল্ট্রা ভেরিয়েন্টে আসবে। আর সঙ্গে একটি স্ট্যান্ডার্ড S20 ফোন ও থাকবে।

Samsung Galaxy S20 য়ের বিষয়ে বলতে গেলে এই ফোনটির একটি প্লাস ভেরিয়েন্ট সম্প্রতি অনলাইনে দেখা গেছে। আর এই ফোনের ব্যাক সাইডে বিক্সবি বটন দেখা গেছে। আর এই বছরেই এই Samsung Galaxy S20 প্লাস আসবে বলে মনে হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo