Galaxy S22 লঞ্চ হওয়ার আগেই Samsung বন্ধ করে দিল Galaxy S21 Ultra

Galaxy S22 লঞ্চ হওয়ার আগেই Samsung বন্ধ করে দিল Galaxy S21 Ultra
HIGHLIGHTS

Samsung তার Galaxy S21 Ultra পর্যায়ক্রমে বন্ধ করছে।

Samsung 9 ফেব্রুয়ারি S22 Ultra লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে।

Samsung ভারতে Qualcomm Snapdragon 8 Gen 1 SoC প্রসেসর ব্যবহার করবে।

বিখ্যাত টেক কোম্পানি Samsung, আগামী 9ই ফেব্রুয়ারি একটি আনপ্যাক ইভেন্টে লঞ্চ করতে চলেছে তাদের পরবর্তী প্রিমিয়াম ফ্ল্যাগশিপ সিরিজ Galaxy S22। অন্যদিকে, নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে স্মার্টফোন কোম্পানিটি Galaxy S21 Ultra বন্ধ করে দিয়েছে! স্মার্টফোনটি ই-কমার্স প্ল্যাটফর্মে থাকা স্টক শেষ হওয়া পর্যন্ত এভেলেবেল থাকবে। কিন্তু Galaxy S21 Ultra ফ্রান্স, জার্মানি, যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশের অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টে আর নেই।

GSM Arena এর রিপোর্ট অনুসারে, Samsung তার Galaxy S21 Ultra পর্যায়ক্রমে বন্ধ করছে। কোম্পানিটি ফ্রান্স, জার্মানি, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্র সহ অন্যান্য দেশে ডিভাইসটি আর সেল করবে না। S21 সিরিজের অন্যান্য ফোনগুলির মধ্যে রয়েছে Galaxy S21, S21+ এবং S21 FE। S21 Ultra শুধুমাত্র থার্ড-পার্টি রিটেলার দের কাছ থেকে কিনতে পারবে। যদিও, Galaxy S21 Ultra এখনও ভারতে Samsung এর অফিসিয়াল ওয়েবসাইটে লিস্টেড। ভারতে স্মার্টফোনটি বন্ধ করা হবে কি না সে সম্পর্কে কোনো ডেটা এখনও পাওয়া যায়নি। এটি Amazon, Flipkart এবং অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতেও এভেলেবেল৷

Samsung Galaxy S22 সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশন

আপাতত Samsung 9 ফেব্রুয়ারি S22 Ultra লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, এবার Samsung তার মালিকানাধীন প্রসেসর Exynos বাদ দেবে এবং ভারতে Qualcomm Snapdragon 8 Gen 1 SoC ব্যবহার করবে। এছাড়াও, রেন্ডারগুলি প্রকাশ করেছে যে Galaxy S22 এবং S22+ এর ডিজাইনগুলি Galaxy S21 সিরিজের আইডেন্টিকাল হবে৷ Samsung Galaxy S22 Ultra-তে মেজর ডিজাইন ওভারহলের আশা করা হচ্ছে।

Samsung Galaxy S22, S22+, এবং S22 Ultra যথাক্রমে 6.1-inch, 6.6-inch এবং 6.8-inch ডিসপ্লেতে আসবে বলে মনে করা হচ্ছে। তিনটি মডেলেই 120Hz এর ডায়নামিক রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে থাকবে। S22 এবং S22+ এর পিক ব্রাইটনেস 1:300 nits হবে।

Samsung Galaxy S22 এবং Samsung Galaxy S22+ ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে বলে শোনা যাচ্ছে। যাতে থাকবে, একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং 30x স্পেস জুম সহ একটি 10-মেগাপিক্সেল টেলিফটো লেন্স। এছাড়াও, দুটি ডিভাইসেই 10-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

Galaxy S22 Ultra একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি 10-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা এবং 100x স্পেস জুম সহ একটি 10-মেগাপিক্সেল পেরিস্কোপ সেন্সর সহ আসবে বলে আশা করা হচ্ছে। সেলফির জন্য ফোনটিতে একটি 40-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo