11 ই জুন লঞ্চ হতে পারে SAMSUNG GALAXY M40

11 ই জুন লঞ্চ হতে পারে SAMSUNG GALAXY M40
HIGHLIGHTS

Galaxy M40 ফোনটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসবে

পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন যুক্ত হবে

11 জুন লঞ্চ হবে

এই বছর মানে 2019 সালের প্রথমে স্যামসাং তাদের দুটি নতুন সস্তার সিরিজ Galaxy M আর Galaxy A লঞ্চ করেছে। আর প্রথম সিরিজের মন কোম্পানি এন্ট্রি লেভেল তিনটি ফোন Galaxy M10, Galaxy M20 আর Galaxy M30 ফোন গুলি লঞ্চ করেছে। আর এবার জানা গেছে যে এই ফোনে কোম্পানি তাড়াতাড়ি ভারতে চতুর্থ ফোনটি লঞ্চ করবে।

Galaxy M সিরিজের চতুর্থ ফোনের বিষয়ে এর আগেই অনেক কথা শোণা গেছে আর আশা করা হচ্ছে যে আগামী কয়েক সপ্তাহের মধ্যে এই নতুন মোবাইল ফোনটি ভারতের বাজারে এন্ট্রি করবে। আর স্মার্টফোন লঞ্চ করার ডেটের বিষয়েও জানা গেছে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে Samsung Galaxy M40 ফোনটি 11 জুন লঞ্চ করা হবে। আর এছাড়া ইউটিউব টেকনিকাল গুরুজিও স্মার্টফোনের ডিজাইন আর ফিচার্সের বিষয়ে জানিয়েছে। আর ভিডিওতে দেওয়া ডিভাইসের ইনফিনিটি  O ডিসপ্লে দেখা গেছে এর ফ্রন্টে ক্যামেরার পাঞ্চ হোল ডিজাইন থাকবে। আর এই ডিজাইন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি S সিরিজ আর গ্যালাক্সি A সিরিজের কিছু স্মার্টফোনের মতন।

আর এই ফোনের রেয়ার প্যানেলের বিষয়ে যদি বলি তবে Galaxy M40 ফোনটির ব্যাকে ট্রিপেল ক্যামেরা আছে আর যা আমরা Galaxy M30 ফোনে দেখেছি। আর এই তিনটি ক্যামেরা ভার্টিকাল আলাইন করা হবে আর রেয়ার প্যানেলে ফোনের একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এছাড়া রিপোর্ট অনুসারে জানা গেছে যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 SoC আর এই ফোনে অ্যাড্রিনো 612 GPU আছে। ডিভাইসে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কোম্পানির One UI য়ে কাজ করবে আর এই ফোনে 5000mAh য়ের ব্যাটারি আছে।

INS য়ের রিপোর্ট অনুসারে Galaxy M40 ফোনটি ভারতে 25,000 টাকায় লঞ্চ করা হবে। Galaxy M40ফোনটি এর আগে WiFi অ্যালায়েন্স সার্টিফিকেশান ডাটাবেস যুক্ত আর এই ফোনটি গিকবেচনের লিস্টিং ডিভাইসের সেপ্সিফিকেশানের বিষয়ে জানা গেছে। Galaxy M40 ফোনটি এই মাসের প্রথমে SM-M405F মডেল নাম্বারের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে আর জানা গেছে যে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 আছে।   

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo