Samsung Galaxy S9 + আর Samsung Galaxy Note 8 ফোন দুটি 16,000টাকার ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Samsung Galaxy S9 + আর Samsung Galaxy Note 8 ফোন দুটি 16,000টাকার ডিস্কাউন্টের সঙ্গে কিনুন
HIGHLIGHTS

স্যামসং য়ের সি সিদ্ধান্তের পেছনে হয়ত কোম্পানির স্যামসং গ্যালাক্সি note 9 ফোনটি লঞ্চ হওয়ার আগে এই স্মার্ট ফোনের স্টক শেষ করতে চায়, তবে অন্য কোন কারনও হতে পারে

এবার স্যামসং তাদের Sasmung Galaxy Note 9 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এটি লঞ্চ হতে আর বেশি দিন বাকি নেউ। তবে এর আগেই কোম্পানি তাদের দুটি ফ্ল্যাগশিও ডিভাইস লঞ্চ করে দিয়েছে। আর মনে হচ্ছে যে কোম্পানি তাদের স্যামসং গ্যালাক্সি নোট9 ফোনটি লঞ্ছের আগে কোম্পানি তাদের স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোনটি আর স্যামসং গ্যালাক্সি Note 8 স্মার্টফোনটুর স্টক শেষ করতে চায়, তবে এও হতে পারে যে কোম্পানি ভাবছে যে যারা স্যামসং গ্যালাক্সি ণোট 9ফোনটি নিতে পারবেন না তারা এই দুটি স্মার্টফোন আগের সেলে যাতে কোন পার্থক্য না হয়।

এই নতুন অফারের বিষয়ে আমরা যদি কথা বলি তবে দেখা যাবে যে দুটিই কোম্পানির নিজেদের এই দুটি স্মার্টফোন মাএ স্যামসং গ্যালাক্সি S9+  আর স্যামসং গ্যালাক্সি Note 8 বড় ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। এই নতুন অফারে স্যামসং ইন্ডিয়ার অনলাইন শপে পাওয়া জবে। আর আমরা যদি এই সেলের ইভেন্টের বিষয়ে কথা বলি তবে তা “Move-up  to Galaxy: নাম দেওয়া হয়েছে। আর এর অন্তর্গত দুটি ফোনেই 12,000টাকার বেনিফিট পাবেন আর এর প্রায় 6,000টাকার ক্যাশব্যাকও পাওয়া যাবে।

আর এর সঙ্গে আপনারা এটি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ভাল অফারে কেনা যাবে। আর এর অন্তর্গত আপনারা 6000টাকার অফারও পেতে পারেন, যা আপনি এক্সচেঞ্জ অফারের বোনাস হিসাবে পাবেন।

আর আমরা যদি অফারের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি কিনলে ইউজার্সরা প্রায় 6,000টাকার ক্যাশব্যাক পাবেন, আর আপনার কাছে যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে তবে এই কেনায় তা ব্যাবহার করলে 3,000টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে। আর এই স্মার্টফোনে নো কস্ট EMI স্যামসং গ্যালাক্সি S9 + য়ে পাওয়া যাবে। আর এছাড়া ইউজার্সরা স্যামসং য়ের আপগ্রেটেড প্রোগ্রামে স্যামসং য়ের কিছু বাছাই করে ফোনে 6,999টাকা অফ পাবেন।

 

আর এবার যদি আমরা গ্যালাক্সি নোট 8 স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসে 12,000 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে, আর এতে এক্সট্রা HDFCর ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 4,000টাকার এক্সট্রা ডিস্কাউন্ট পাওয়া যাবে। এই ডিভাইসটি EMI অপশানে 7,544টাকা থেকে পাওয়া যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo