Samsung Galaxy S22-তে এসে গেল অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম আপডেট, কোন ফিচার পাবেন দেখুন

Samsung Galaxy S22-তে এসে গেল অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম আপডেট, কোন ফিচার পাবেন দেখুন
HIGHLIGHTS

Samsung তার Samsung Galaxy S22 ফোনটির জন্য নিয়ে এল অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম আপডেট

2.8 GB সাইজের এই আপডেটটি, যেটা কিনা বেশ বড়

একাধিক জায়গায় এই অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম আপডেট এসে গিয়েছে

Samsung Galaxy S22 ফোনটিতে Samsung এর তরফে অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম আপডেট এসে গিয়েছে। এমনটাই একাধিক ব্যবহারকারী জানিয়েছেন Twitter এবং Reddit এ। এই ফোনটি হচ্ছে Samsung এর flagship ফোন যা চলতি বছরের শুরুর দিকে লঞ্চ করেছে।

অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম One UI 5.0 বেসড আপডেটে একাধিক ইমপ্রুভমেন্ট আনছে সঙ্গে থাকছে কাস্টোমাইজেশন অপশন। মনে রাখবেন এই আপডেট কিন্তু 2.8 GB সাইজের। ফলে এটাকে আপডেট করার আগে দেখে নেবেন আপনার ফোনে যেন যথেষ্ট জায়গা থাকে।

মেটিরিয়াল ইউ কালার স্কিম, নোটিফিকেশন পারমিশন, ক্যামেরার প্রাইভেসি মোড, লক স্ক্রিন ঘড়ির বিকল্প সহ একাধিক ফিচার মিলবে এই নতুন আপডেটে। এগুলো S90xBXXU2BVJA এর ফিল্মফেয়ার ভার্সনে মিলবে। স্যামসাং প্রাইভেসি হাব, সহ UI এর নতুন নোটিফিকেশন, ফোনে কথা বলার সময় নোট নেওয়ার ফিচারও মিলবে এই আপডেটে।

Samsung galaxy s22 android 13 update

অস্ট্রিয়া, ক্রোয়েশিয়া, জার্মানি, ইতালি, পোল্যান্ড, সুইজারল্যান্ড, ইংল্যান্ড, ইত্যাদি জায়গায় এই আপডেট এসেছে বলে জানা গিয়েছে। জানিয়েছে Sammobile এর একটি রিপোর্ট। কোম্পানির তরফে জানানো হয়েছে ইউরোপিয়ান দেশগুলোতে এই আপডেট এসেছে এবং বাকি বিশ্বে এই সপ্তাহের শেষেই এই আপডেট চলে আসবে। ভারতে এই আপডেট শীঘ্রই আসবে বলে জানা গিয়েছে।

আপনি এখনও এই আপডেট পেয়েছেন কিনা দেখতে চাইলে সেটিংসে গিয়ে চেক করতে পারেন। এটার জন্য সেটিংসে গিয়ে সফটওয়্যার আপডেটে যান, তারপর আপডেট পেলে ডাউনলোড করুন। এই ফোনটির দাম ভারতের বাজারে শুরু হচ্ছে 72,999 টাকা থেকে। তবে বর্তমানে এই ফোনটি অ্যামাজন এবং ফ্লিপকার্ট এ কম দামে মিলছে। 52,999 টাকাতেই এখন এই ফোন মিলছে।

Digit.in
Logo
Digit.in
Logo