3 আগস্ট আলাদা আলাদা সাইজে Samsung Galaxy S10 ফোনটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ করা হতে পারে

3 আগস্ট আলাদা আলাদা সাইজে Samsung Galaxy S10 ফোনটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Samsung Galaxy S 10 ফোনটিকে অনেক খবর সামনে এসেছে কিন্তু এবার কোম্পানি Samsung Galaxy Note 9 স্মার্টফোনটিকে 9 আগস্ট লঞ্চ করার তোড়জোড় করছে

স্যামসংয়ের Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি লঞ্চ হতে আর বেশি দিন বাকি নেই। আর এই ডিভাইসটির বিষয়ে একের পর এক খবর সামনে আসতে থেকেছে। এই ডিভাইসটি নিয়ে এটি কোন প্রথম খবর নয়, আর আগেই এই ডিভাইসটিকে নিয়ে ইন্টারনেটে অনেক কিছু সামনে এসেছে। আর আপনাদের বলে রাখি যে বিশ্লেষক Ming-Chi Kuo স্যামসং গ্যালাক্সি S 10 স্মার্টফোনটিকে নিয়ে কিছু খবর সামনে এসেছে।

আমরা যদি এই লিস্টারের কথা মানি তবে এটি তিনটি আলদা সাইজে লঞ্চ করা হতে পার।এ আর এর মানে এই যে Smasung Galaxy S 10 স্মার্টফোনটিতে কোম্পানির তরফে 5.8ইঞ্চি, 6.1ইঞ্চি, আর 6.4 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর আমরা যদি আগের রিপোর্টকে সত্যি বলে মনে করি তবে এই ডিভাইসটি বেশ কিছু ভেরিয়েন্টে লচ করা হতে পারে। আর এবার এই বিষয়টি খেয়াল করা যাক যে iPhone ও কিছুটা এরকমই আর সাইজ আর স্ক্রিন আলাদা হওয়ার বিষয়ে খবর সামনে এসেছে। আর এবার হয়ত এও হতে পারে যে স্যামসং আর অ্যাপেল তাদের দুটি আলাদা আলাদা স্মার্টফোন একই সাইজের ডিসপ্লে ভেরিয়েন্টে লঞ্চ করবে।

এটা আলাদা বিষয়ে যে এখন সম্প্রতি অন্য খবর সামনে এসেছিল যে স্যামসং গ্যালাক্সি S10 ফোনটিতে আইরিশ স্ক্যানারের যায়গায় 3D ফেস রেকগজেশান ফিচার থাকতে পারে। আর the Bell য়ের একটি রিপোর্ট আমরা যদি দেখু তবে এতে স্যামসং গ্যালাক্সি S10 কোম্পানির তরফে এমন প্রথম ফোন হবে যাতে ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এছাড়া এই ডিভাইসে শুধু এই না এর সঙ্গে এই ডিভাইসের জন্য কোম্পানি ইজরায়েলের কোম্পানি ম্যান্টিসের সঙ্গে চুক্তি করেছে যা 3D ফেস রেকগজেশানে কাজ করবে, আর এটি অ্যাপেলের iPhone X য়ের সঙ্গে অনেক মিল যুক্ত।

আর স্যামসং যদি এই ফোনের এই কাজে সফল হয়ে যাতে তবে কোম্পানির এই ডিভাইস থেকে আইরিশ স্ক্যানার সরিয়ে দেওয়া হতে পারে। আর এটি কস্ট সেভিংস যুক্ত হবে।

Digit.in
Logo
Digit.in
Logo