নতুন Samsung Galaxy On স্মার্টফোনটি 2 জুলাই লঞ্চ করা হতে পারে

Updated on 29-Jun-2018
HIGHLIGHTS

Flipkartয়ের মাধ্যমে একটি টিজার এসেছে, সেখানে একটি নতুন ডিভাইসের কথা বলা হয়েছে যা স্যামসং গ্যালাক্সি On স্মার্টফোন, এটি 2 জুলাই লঞ্চ করা হতে পারে

Samsung খুব তাড়াতাড়ি ভারতে তাদের নতুন ডিভাইস লঞ্চ করতে পারে, আর এটা হয়ত স্যামসং গ্যালাক্সি On সিরিজের ফোন হিসাবে আসবে। ফ্লিপকার্টে এই ডিভাইসটি নিয়ে একটি টিজারও এসেছে।

আর আমরা যদি ফ্লিপকার্টের এই টিজারটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই টিজার অনুসারে এই ডিভাইসটি 2জুলাই 12.30 PM য়ে লঞ্চ করা হবে। আর এই টিজারে Always ON লেখাও দেখা গেছে। আর এবার এটা থেকে এটা অনুমান করাই যায় যে এই ডিভাইসটি গ্যালাক্সি অন সিরিজের ডিভাইস হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এই টিজারের সঙ্গে টাইগার শ্রফের কিছু ভিডিও দেখা গেছে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই স্মার্টফোনটির বিষয়ে কিছু কথা

স্যামসং এটা অস্বীকার করতে পারবেনা যে তারা তাদের বাজেট সেগমেন্টের ফোনে বিগত বেশ কিছু দিন ধরেই উন্নতি করে চলেছে। আর স্যামসং সম্প্রতি ভারতে তাদের গ্যালাক্সি On 7 Prime বাজেট রেঞ্জে লঞ্চ করেছে। তবে এটি বেশি সাফল্য পায়নি। আর এর পরে কোম্পানি ভারতের বাজারে তাদের স্যামসং গ্যালাক্সি J7 ডুয়ো লঞ্চ করেছিল তবে এটিও তেমন সফল হয়নি।

আর এর পরে এবার কোম্পানি তাদের স্মার্টফোনে ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করে, এটি স্যামসংয়ের গ্যালাক্সি A6, galaxy A6+, galaxy j6 আর Galaxy J8 স্মার্টফোন ভারতে নিয়ে আসে। আর এবার কোম্পানি প্রথম মিড রেঞ্জের স্মার্টফোনে ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করবে।

তবে এবার খবর পাওয়া যাচ্ছে যে কোম্পানি তাদের একটি নতুন স্মার্টফোন galaxy On সিরিজে লঞ্চ করতে চলেছে। এই ডিভাইসটি ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাইসটি জুলাই মাসে লঞ্চ হবে। আর  মনে করা হচ্ছে যে এটি একটি সুপার AMOLED  ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসটি এক্সিয়ন্স চিপসেটের সঙ্গে লঞ্চ করা হবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :