Samsung Galaxy Note 8 গ্রিকবেঞ্চে দেখা গেছে

Samsung Galaxy Note 8 গ্রিকবেঞ্চে দেখা গেছে
HIGHLIGHTS

Galaxy Note 8 গ্যালাক্সির প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হবে যাতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে

Samsung এর পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy Note 8, 23 আগস্ট লঞ্চ হবে। গ্রিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে আরও একবার একটি রিউমার এসেছে যে এই ফোনের সঠিক স্পেসিফিকেশান এবার সামনে এসেছে। Galaxy Note 8 মডেল নম্বর SM-N950F এর সঙ্গে গ্রিকবেঞ্চের সাইটে দেখা গেছে। এই মডেলটি সিঙ্গেল সিম ভেরিয়েন্টে পাওয়া যাবে। এই লিস্ট থেকে কনফার্ম হওয়া যায় যে এই স্মার্টফোনটি স্যামসং এর এক্সিনিয়ন্স 8895 চিপস্টেক যুক্ত হবে। তবে আমেরিকায় এই হ্যান্ডসেটটি স্ন্যাপড্র্যাগন 835 যুক্ত হবে। Galaxy Note 8কে নিউইয়র্কে অফিসিয়াল লঞ্চের আগেই FCC সার্টিফিকেশান পেয়েছে। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

এই স্মার্টফোনটিতে 6GB র‍্যাম আছে। স্যামসং এর 2017 সালের ফ্ল্যাগশিপ Galaxy S8 ফোনটিতে 4GB র‍্যাম আছে। তবে এই ফোনটির বিশেষ কিছু ভেরিয়েন্টে 6GB র‍্যামও পাওয়া যায়। এই লিস্টিং তেহেকে এটা জানা গেছে যে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1.1 নোউগাট অপারেটিং সিস্টেমে চলবে।

স্যামসং এর এই ফোনটির স্পেসিফিকেশানের দিকে একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 6.3 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে থাকবে। এটি স্যামসং এর প্রথম ফ্ল্যাগশিপ ডিভাইস হবে যাতে ডুয়াল ক্যামেরা সিস্টেম থাকবে আর ডুয়াল 12MP সেন্সারের সঙ্গে এতে 2x অপ্টিকাল জুম থাকবে।

নোট  8 ফোনটিতে 3300mAh এর ব্যাটারি থাকবে আর ইম্প্রুভড S পেন ট্রান্সলেশান ফিচার থাকবে। এর প্রি বুকিং 1 সেপ্টেম্বর থেকে শুরু হবে আর সেপ্টেম্বরের শেষের দিকে এটি আন্তর্জাতিক ভাবে পাওয়া যাবে। Note 8 এর দাম €999 (প্রায় Rs 72,000) হবে।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo