Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি একটি লম্বা ব্যাটারি লাইফ, ব্রাইট স্ক্রিন আর অসাধারন ডিজাইন যুক্ত হতে পারে

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি একটি লম্বা ব্যাটারি লাইফ, ব্রাইট স্ক্রিন আর অসাধারন ডিজাইন যুক্ত হতে পারে
HIGHLIGHTS

আলাদা আলাদা দু’জন টিপস্টার Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির সঙ্গে হ্যান্ডস অন করেছে, এই দুটির মাধ্যেম আমরা এটা জেনেছি

Samsung Galaxt Note 9 স্মার্টফোনটি কে নিয়ে বেশ কিছু সময় ধরেই অনেক খবর শোনা গেছে, আর এই ডিভাইসটি কোম্পানির তরফে  জানা গেছে যে 9 আগস্ট নিউইয়র্কে হতে চলা একটি ইভেন্টের সময়ে লঞ্চ করা হতে পারে, কোম্পানি এই লঞ্চের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। আর এই ডিভাইসটির বিষয়ে অনেক খবর সামনে এসেছে। এর ফিচার্স আর স্পেক্সের বিষয়ে অনেক কিছু জানা গেছে। তবে এটি লঞ্চ না হওয়া পর্যন্ত এর মধ্যে কোনটি সম্পূর্ণ ভাবে বিশ্বাস করা যায় না।

এখনও পর্যন্ত সামনে আসা খবর অনুসারে বলা হচ্ছে যে এই ডিভাইসটি আপনারা একটি ইনফিনিটি ডিসপ্লে পাওয়া যাবে। আর এই ডিসপ্লেতে স্যামসং গ্যালাক্সি S9 Duo দেখা গেছে। আর এছাড়া এই জেনারেশানের অন্য স্মার্টফোনে আপনারা 6.3ইঞ্চির S-AMOLED ডিসপ্লে 18:5:9 অ্যাস্পেক্ট রেশিও সঙ্গে লঞ্চ হতে পারে। আর এর সঙ্গে এতে আপনারা এক্সিয়ন্স 9810 স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত আলাদা আলাদা ভেরিয়েন্ট পেতে পারেন।

আর যেমনটা স্যামসং গ্যালাক্সি Note 8 স্মার্টফোনে আমরা দেখেছি যে এতে একটি 6GB র‍্যাম আর 64GB, 128GB, 256GB স্টোরেজ অপশান পাওয়া যায়। আর এর সঙ্গে আপনারা এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। তবে নোট 8য়ের তুলনায় এর ডুয়াল ক্যামেরা বেশি উন্নত হবে। আর এও বলা হচ্ছে যে এই ডিভাসিটিতে আপআন্রা একটি 4,000mAhয়ের ডিসপ্লে পাবেন, আর যা আপনারা বেশি ব্যাটারি লাইফ পাবেন।

আর আমরা যদি SMMOBILE য়ের একটি রিপোর্টের বিষয়ে দেখি তবে তা অনুসারে এই স্মার্টফোনটির একটি মডেল নম্বর SM-N90N য়ের Exynos 9810 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এর সিঙ্গেল আর মাল্টি কোর স্কোর ডিভাইস নম্বর SM-N960F য়ের যথাক্রমেঃ 3716 আর 8984। আর এছাড়া এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও থাকতে পারে, আর এছাড়া আপনারা এরে 6GB র‍্যাম আর 8GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

সম্প্রতি এই ডিভাইসটিতে 3C সার্টিফিকেশানে দেখা গেছে। আর এই সার্টিফিকেশান চায়নাতে পাওয়া গেছে। FCC তে দেখা যাওয়া কিছু সময়ের মধ্যে এই ডিভাইসটির এই লিস্টিংয়ে দেখা গেছে। এই ডিভাইসের মডেল নম্বরের বিষয়ে বলা হয়েছে। আর এই ডিভাইসে পাওয়ার ইনপুট 9V/Dc/1.167A বা 5V Dc/2A র সঙ্গে ফাস্ট ওয়ারলেস চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo