Samsung Galaxy Note 10 ফোনটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে মডেল নম্বর লিক হল

Samsung Galaxy Note 10 ফোনটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে মডেল নম্বর লিক হল
HIGHLIGHTS

Galaxy S10 সিরিজের ফোনের মতন Galaxy Note 10 ফোনটি হতে পারে

ভেরিয়েন্ট নিয়ে রিপোর্ট লিক হল

Galaxy Note 10 5G ভেরিয়েন্ট আসতে পারে

আর এবার আমরা ফ্ল্যাগশিপ স্মার্টফোনের বিষয়ে বলি এই স্যাসাং ফোনটি 4টি মডেল লঞ্চ করার কথা ছিল আর সেখানে এখনও পর্যন্ত এই ফোনের দুটি মডেল গ্যালাক্সি S সিরিজে লঞ্চ হয়েছে। আর এই মডেলে কম্প্যাক্ট মডেল, রেগুলার আর প্লাস ভেরিয়েন্টের সঙ্গে 5G মোডেল আছে। আর এর আগের রিপোর্ট অনুসারে Galaxy S10 লঞ্চ করার সময়ে Galaxy Note 10 লঞ্চ হবে।

ETNews য়ের রিপোর্ট অনুসারে Samsung Galaxy Note 10 মডেলের ছোট মডেল লঞ্চ হবে যা 6.28 ইঞ্চির ডিসপ্লে আর ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই ফোনের একটি বড় মডেল 6.75 ইঞ্চির ডিসপ্লে আর ওয়াইড রেয়ার ক্যামেরার সঙ্গে কোম্পানি লঞ্চ করবে। আর বলা হচ্ছে যে এই দুটি মডেলে LTE কানেক্টিভিটি থাকবে। আর এর সঙ্গে কোম্পানি Galaxy Note 10 য়ের দুটি মডেল এই রেয়ার ক্যামেরা আর ডিসপ্লে সাইজের সঙ্গে লঞ্চ করতে পারে আর সেখানে অন্য মডেলটি 5G কানেক্টিভিটির হবে যা LTE কানেকশান করবে।

আর এর সঙ্গে সম্প্রতি Samsung Galaxy Note 10 ফোনে আপনারা মডেল নম্বর লিক রিপোর্ট যা SM-N91 আর SM-N976 আছে। আর এর থেকে জানা গেছে যে দুটি আলাদা ভেরিয়েন্ট আর 5G ভেরিয়েন্ট হতে পারে। এই রিপোর্ট থেকে ফোনের স্পেক্স ব্যাটারি আর অন্য বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই ফোনে একটি বড় ব্যাটারি থাকতে পারে তা জানা গেছে।

রিপোর্ট অনুসারে Galaxy Note আগস্ট মাসে লঞ্চ করে সেল করা হবে। স্মার্টফোনে Exynos 9820 SoC র সঙ্গে 12GB র‍্যা আর 1TB স্টোরেজ থাকতে পারে আর এই ফোনে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে আর এর সঙ্গে Galaxy Note 10 ফোনে আপনারা ToF ক্যামেরা সেন্সার পেতে পারেন আর যা পোট্রেড মোডের জন্য ব্যাবহার করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo