SAMSUNG GALAXY M40 ফোনটি পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে আজই ভারতে আসছে

SAMSUNG GALAXY M40 ফোনটি পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে আজই ভারতে আসছে
HIGHLIGHTS

Samsung Galaxy M40 ফোনটি বিকেল 6টায় লঞ্চ হবে

এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে আছে

ফোনে 32মেগাপিক্সালের প্রাইমারি সেন্সার দেওয়া হয়েছে

আজকে ভারতে স্যামসাংয়ের লেটেস্ট ফোন Galaxy M40 ফোনটি লঞ্চ করা হবে। এই ফোনটি লঞ্চ বিষয়ে এর মধ্যে একাধিক খবর আর টিজার এসেছে। এই ফোনটি ভারতে Samsung Galaxy Mসিরিজের চতুর্থ ফোন হিসাবে লঞ্চ হবে। আর এই ফোনে আপনার পাবেন একটি পাঞ্চ হোল ডিজাইন এই ডিসপ্লের নাম কোম্পানি ইনিফনিটি O ডিসপ্লে দিয়েছে।

আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 SoC থাকতে পারে আর এই ফোনে কোম্পানি একটি 32MP র প্রাইমারি সেন্সার দেবে বলে জানা গেছে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই আউট অফ দি বক্সে আসবে। এই ফোনটি ওয়ান UI যুক্ত হবে। স্যামসাং এই ফোনে স্ক্রিন সাউন্ড টেকনলজি দেবে।

আর এর সঙ্গে ফোনে ভয়েস অ্যাসিস্টেন্সের জন্য ডেডিকেটেড বটন থাকতে পারে। আর এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে লিস্ট করা হয়েছে।

SAMSUNG GALAXY M40 ফোনের আনুমানিক দাম

এই ফোনটি অ্যামাজনে লিস্ট করা হয়েছে। আর এই ফোনটি এর সঙ্গে কোম্পানির অফিসিয়াল সাইট থেকেও কেনা যেতে পারে। আর এই ফোনটির আগে Samsung Galaxy M30 ফোনটি ভারতে 17,999 টাকায় লঞ্চ করা হয়েছিল আর আশা করা হচ্ছে যে Samsung Galaxy M40 ফোনটি 20,000 টাকার মধ্যে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি Realme 3 Pro, Xiaomi Redmi Note 7 Pro, Poco F1 ফোন গুলির সঙ্গে প্রতিযোগিতা করবে।

SAMSUNG GALAXY M40 ফোনের স্পেক্স

এখনও পর্যন্ত  যা জানা গেছে তাতে এই ফোনে একটি 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকবে আর এই ফোনে পাঞ্চ হোল ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নিরভ OS থাকবে যা তাদের নিজদে রOne UI র হবে।আ র এই ফোনে কোম্পানি 16 MPর ফ্রন্ট ক্যামেরার সঙ্গে ট্রিপেল রেয়ার ক্যামেরা দেবে।আর এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি থাকবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo