এবার নাইট মোড এল স্যামসাং M সিরিজের এই ফোনে

এবার নাইট মোড এল স্যামসাং M সিরিজের এই ফোনে
HIGHLIGHTS

এই আপডেটে QR কোড স্ক্যানার আছে

ফোনের 32MP র প্রাইমারি সেন্সার আছে

স্যামসাং গ্যালাক্সি M40 ফোনে আপনারা এবার ভারতে নতুন সফটোয়্যার আপডেট পাবেন। আর এই নতুন আপডেট OTA র মাধ্যমে এসেছে। আর এই আপডেটের সাইজ 366MB। আর এই ফোনটির সফটোয়্যার ভার্সান M405FDDU1ASH1।

আর এই স্যামসাং গ্যালাক্সি M40 ফোনে আপনারা লেটেস্ট আগস্ট সিকুউরিটি প্যাচ পাবেন। আর এর সঙ্গে এই আপডেটে গ্রাহকরা ফোনের নতুন ফিচার্স পাবেন। আর এতে QR স্ক্যানার ফিচার আছে আর এর মাধ্যমে গ্রাহকরা কোড স্ক্যান করতে পারবেন। আর এবার কোন থার্ড পার্টি অ্যাপ ছাড়াই তা করা যাবে। আর এই ফিচার স্যামসাং তাদের বেশ কিছু ফোনেই দিয়েছে।

স্যামসাং গ্যালাক্সি M40 ফোনের আপডেটে গ্রাহকরা নাইট মোড পাবেন। আর এর মানে এই যে এবার এই ফোনের ছবি তোলা আরও ভাল হবে। আর এখানে গ্যালাক্সি M40 ফোনে আপনারা এই নোটিফিকেশান না পেয়ে থাকলে আপনারা ফোনের সেটিংসে গিয়ে সফটো ইয়্যার আপডেট> ডাউনলোড অ্যান্ড ইন্সটল করে চেক করতে পারবেন। আর আপনাদের জানিয়ে রাখি যে এই বিষয়ে শ্যামমোবাইলের একটি রিপর্ট থেকে জানা গেছে।

স্যামসাং গ্যালাক্সি M40 ফোনের স্পেসিফিকেশান

গ্যালাক্সি M40 ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন আর এর সঙ্গে এই ফোনে একটি 6.3 ইঞ্চির ইনফিনিটি O ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আপনারা গোরিলা গ্লাস 3 পাবেন। আর এই ফোনে আপনারা অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার আছে আর ফোনে আপনারা 6GB র‍্যাম পাবেন।

আর স্যামসাং গ্যালাক্সি M40 ফোনটিতে আপনারা ট্রিপেল ক্যামেরা পাবেন আর এই ফোনের প্রাইমারি ক্যামেরা 32MPর। ফোনটিতে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo