Samsung Galaxy J8 স্মার্টফোনটি ভাল ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে

Samsung Galaxy J8 স্মার্টফোনটি ভাল ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Smasung Galaxy J8 স্মার্টফোনটি 18,990 টাকা দাম কিন্তু এটি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড আর ডেবিট কার্ডের মাধ্যমে কিনলে 2,000 টাকার ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Samsung য়ের Galaxy J8 ডিভাইসের দাম 18,990 টাকা। আর এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে কেনা যাচ্ছে আর ফ্লিপকার্টে এই ডিভাইসটি কিছু অফারের সঙ্গে কেনা যাচ্ছে। আপনারা এই ডিভাইসের ওপর 2,000টাকার ক্যাশব্যাক পেতে পারেন।

এই ডিভাইসটির সঙ্গে আপনারা নো কস্ট EMI অপশানও পাবেন আর কিছু মেজর ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ওফার পাওয়া যাচ্ছে। আর 2,000টাকা ক্যাশব্যাক পাওয়ার জন্য ইউজার্সদের ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড আর ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। আর এই ডিভাইসটি আপনারা একটি বর স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারের সঙ্গে পাবেন।

আমরা যদি এই ডিভাইসের স্পেসিফিকেশানের বিশেয় কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে একটি ডুয়াল সিম স্লট দেওয়া হয়েছে আর এর সঙ্গে এতে 6ইঞ্চির FHD+ সুপার AMOLED ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ওরিওতে চলে। আর এই ফোনে অক্টা-কোড় কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট দেওয়া হয়েছে। আর এছারা এতে একটি 4GB র‍্যাম আছে।

আর এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এর মধ্যে একটি 16 মেগাপিক্সালের আর একটি 5 মেগাপিক্সালের ক্যামেরার কম্বো দেওয়া হয়েছে। আর এছারা এই ফোনে একটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে আর এটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বারানো সম্ভব। আর এই স্টোরেজ আপনারা 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo