Samsung Galaxy J7 Prime অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের সঙ্গে দেখা গেছে

Samsung Galaxy J7 Prime অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

Samsung Galaxy J7 Prime কে অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছিল

Samsung Galaxy J7 Prime ফোনটি গত বছর ভারতে লঞ্চ করা হয়েছিল, এবার GFXBench বেঞ্চমার্কিং ওয়েবসাইটে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেমের সঙ্গে দেখা গেছে। এর মানে এই যে স্যামসং আপাতত এই ফোনটির নতুন অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে টেস্ট করছে। আর খুব তাড়াতাড়ি এই ফোনটি নতুন অ্যান্ড্রয়েড সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হবে।

আপনাদের বলে রাখি যে, Samsung Galaxy J7 Prime কে গত বছর অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। একে দুটী ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল- 32GB আর 16GB’র ইন্টারনাল স্টোরেজের সঙ্গে।

এই ডিভাইসটিতে 5.5 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে যা 1920x1080p রেজিলিউশন যুক্ত। এছাড়া এই স্মার্টফোনে 3GB র‍্যাম আছে। এটি 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত যাকে 256GB অব্দি বাড়ানো যায়।

এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে। এছাড়া এই ডিভাইসে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। এই ডিভাইসের ব্যাটারি 3300mAh এর আর এটি S ওয়াক মোড যুক্ত।

এই ডিভাইসটিতে প্রাইমারি ক্যামেরা 13 মেগাপিক্সালের আর এর সেকেন্ডারি ক্যামেরাটি 8 মেগাপিক্সালের। এছাড়া কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, GSM,ওয়াই ফাই 802.11 b/g/n, NFC, USB কানেক্টিভিটি আর 3.5mm জ্যাক আছে।

সোর্সঃ  

Digit.in
Logo
Digit.in
Logo