Samsung Galaxy J2 Core অ্যান্ড্রয়েড গো স্মার্টফোণ ভারতে লঞ্চ হল, এর দাম আর স্পেসিফিকেশান জানুন

Samsung Galaxy J2 Core অ্যান্ড্রয়েড গো স্মার্টফোণ ভারতে লঞ্চ হল, এর দাম আর স্পেসিফিকেশান জানুন
HIGHLIGHTS

Samsung Galaxy J2 Core স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে আর এটি গত সপ্তাহে এসেছিল, আর এটি স্যামসং য়ের লঞ্চ করা প্রথম অ্যান্ড্রয়েড গো এডিশানের ফোন, এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo (Go Edition) য়ে কাজ করে

Samsung Galaxy J2 Core স্মার্টফোনটি ভারতে এসে গেচগে, এই ডিভাইসটি গত সপ্তাহে লঞ্চ করা হয়েছিল, এটি স্যামসং য়ের প্রথম ফোন যা অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন এটি এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo (Go Edition) য়ে কাজ করে। আপনাদের বলে রাখি যে এতে আপনারা ডেডিকেটেড বিউটি মোড পাবেন। আর এর মাধ্যমে আপনারা ভাল সেলফি নিতে পারবেন। আর এই ডিভাইসটিকে কোম্পানি 6,000 টাকায় লঞ্চ করেছে। আর এর দাম ভারতে মাইক্রোজম্যাক্স ভারত আর লাভা Z61 য়ের থেকেও বেশি।

Samsung Galaxy J2 Core স্মার্টফোনের ভারতের দাম

Samsung Galaxy J2 Core স্মার্টফোনটি ভারতে 6,190 টাকায় লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এটি আপনারা গোল্ড, ব্লু আর ব্ল্যাক ইত্যাদি কালারে পাবেন। আর এই ডিভাইসটির সেল শুরু হয়ে গেছে। আর আপনারা এই ডিভাইসটি সারা দেশের সব রিটেল স্টোর আর স্যামসং ই-শপে কিনতে পারবেন।

Samsung Galaxy J2 Core য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা এই স্মার্টফোনের স্পেক্স আর ফিচার্স একবার দেখেনি। এই ফোনে আপনারা একটি 5ইঞ্চির TFT স্ক্রিন পাবেন আর এটি 540×960 পিক্সালের রেজিলিউশান যুক্ত। আর এই স্মার্টফোনে এক্সিয়ন্স 7570 প্রসেসার আর 1GB র‍্যাম দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে 8GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

ছবি তোলার জন্য এই ফোনে একটি 8মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এই ফোনে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ক্যামেরা দিয়ে আপনারা ভিডিও চ্যাট ইত্যাদি করতে পারবেন। আপনাদের বলে রাখি যে এই ফোনে একটি 2600mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে কানেক্টিভিটি অপশানে ওইয়াই-ফাই 802.11 b/g/n, ব্লুটুথ 4.2,USB 2.0 আর GPS ছাড়া GLONASS সাপোর্টও আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo