লঞ্চের আগেই Samsung Galaxy A82 ফোনের প্রথম ছবি ফাঁস

লঞ্চের আগেই Samsung Galaxy A82 ফোনের প্রথম ছবি ফাঁস
HIGHLIGHTS

Samsung Galaxy A82 ফোনে কোয়ালকম SM8150P চিপসেট দেওয়া হয়েছে

গীকবেঞ্চ লিস্টিং অনুযায়ী এই ফোন 4GB RAM সহ আসবে

গ্যালাক্সি A82 ফোনে ফটোগ্রাফির জন্য Sony IMX686 সেন্সরযুক্ত 64 মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা থাকবে

Samsung তার জনপ্রিয় গ্যালাক্সি A সিরিজের আওতায় নতুন স্মার্টফোন Galaxy A82 বাজারে আনতে চলেছে। সম্প্রতি এই ফোন বেঞ্চমার্কিং ওয়েবসাইট গীকবেঞ্চ ছাড়া Bluetooth SIG-র ডেটাবেসও দেখা গিয়েছিল। টিপস্টার মুকুল শর্মা-র মতে এই ফোন এখন গুগল প্লে কনসোলে-এও লিস্ট করা হয়েছে। এই লিস্টে ফোনের ফ্রন্ট ডিজাইনের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে।

স্ন্যাপড্রাগন 855+ প্রসেসর সহ আসবে এই ফোন

গুগল প্লে কনসোলের লিস্টিং অনুযায়ী, এই ফোনে পাঞ্চ-হোল ডিজাইন ডিসপ্লে পাওয়া যাবে। লিস্টিংয়ে যে ফোন দেখা যাচ্ছে, তা Galaxy A82 ফোন কি বা না, এই সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা যায় না। গীকবেঞ্চ লিস্টিং অনুযায়ী এই ফোন 6GB RAM সহ আসবে। তবে গুগল প্লে কনসোল (Google Play Console) এর লিস্টিং মতে, ফোনে কোয়ালকম SM8150P চিপসেট দেওয়া হয়েছে। SM8150P মডেল নম্বর চিপসেট নিশ্চিত করে যে ফোনে স্ন্যাপড্রাগন 855+ প্রসেসর রয়েছে।

অ্যান্ড্রয়েড 11 OS এবং ব্লুটুথ 5.0

ডিসপ্লে সম্পর্কে কথা বললে, এই ফোনে 450ppi এবং 1080×2400 পিক্সেলের রেজোলিউশন সহ একটি স্ক্রিন পাওয়া যাবে। অপারেটিং সিস্টমের কথা যদি বলি তবে ফোনে প্রি-ইনস্টল অ্যান্ড্রয়েড 11 ওএস থাকবে। ব্লুটুথ SIG লিস্টিং থেকে এটাও নিশ্চিত হয়ে গিয়েছে যে ফোনে কানেক্টিভিটির জন্য ব্লুটুথ 5.0 দেওয়া হয়েছে।

ফোনে থাকতে পারে 64 মেগাপিক্সেল ক্যামেরা

আশা করা হচ্ছে যে সংস্থার এই ফোনটি Galaxy A80 এর আপগ্রেডেড ভার্সন হিসাবে লঞ্চ করতে পারে। সম্প্রতি আসা আরও একটি রিপোর্ট দাবি করা হয়েছে যে গ্যালাক্সি A82 ফোনে ফটোগ্রাফির জন্য Sony IMX686 সেন্সরযুক্ত 64 মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা থাকবে। জনপ্রিয় টিপস্টার ইভান ব্লাসও দাবি করেছেন যে এই ফোনটি ডুয়াল ব্যবহারের ক্যামেরা নিয়ে আসবে। সংস্থা এই বছরের জুন-জুলাইয়ের কাছাকাছি এই ফোন চালু করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo