SAMSUNG GALAXY A51 ফোনের রেন্ডার থেকে ফোনের পাঞ্চ হোল ডিসপ্লে বিষয়ে জানা গেছে

SAMSUNG GALAXY A51 ফোনের রেন্ডার থেকে ফোনের পাঞ্চ হোল ডিসপ্লে বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

Samsung Galaxy A51 ফোনের রেন্ডার অন লাইনে লিক হয়েছে

Galaxy A51 ফোনে হয়ত একটি 48MP র ক্যামেরা থাকবে

এই গ্যালাক্সি ফোনটি তাড়াতাড়ি লঞ্চ হবে

এই বছরে স্যামসাং তাদের A সিরিজের ফোন লঞ্চ করেছে। আর এর মধ্যে কোম্পানি তাদের এই সিরিজের নতুন একটি ফোন Galaxy A51 লঞ্চ করতে পারে বলে জানা গেছে। এই ফোনের বিষয়ে ইন্টারনেটে একটি লিক দেখা গেছে। আর এই Galaxy A51 ফোনটির রেন্ডার থেকে ফোনের বেজেলের বিষয়ে জানা গেছে আর এই ফোনের ডিসপ্লে Galaxy Note 10 য়ের ডিসপ্লের মতন হবে। কোম্পানি Galaxy A2020 সিরিজ নিয়ে ভিয়েতনামের ওয়েবসাইটে জানানোর পরেই এই নতুন ফোনের টিজার এসেছে।

Evan Blass য়ের কাছ থেকে এই বিষয়ে এই  Samsung Galaxy A51 য়ের বিষয়ে লেটেস্ট খবর জানা গেছে। এই ডিভাইসে 6.5 ইঞ্চির ডিসপ্লে আর পাঞ্চ হোল নচ থাকতে পারে বলে বলা হয়েছে, যা কিনা ফোনের একদম মাঝামাঝি থাকবে যেমনটা আমরা Samsung Galaxy Note 10 সিরিজের ফোনে দেখেছি। আর এই ফোনের বেজেল চারদিক দিয়ে বেশ পাতলা। আমরা এই ফোনের ফ্রন্ট দেখতে পেলেও  Samsung Galaxy A51র রেয়ারের কোন রেন্ডার লিক হয়নি।

এর আগে  Samsung Galaxy A51 ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশানে স্পট করা হয়েছিল। এই  Samsung Galaxy A51 ফোনটি গ্যালাক্সি A সিরিজের 2020 সালের স্মার্টফোন হবে। আর এই ফোনের ব্যাকের ছবি কিছু দিন আগে লিক হয়েছিল। যা এই ফোনের L শেপড সেটআপ দেখিয়েছিল আর সঙ্গে ফোনের কোয়াড ক্যামেরার বিষয়েও বলেছে। আর এর সঙ্গে এই ফোনে 48MP র সেন্সার থাকবে বলা হয়েছে। আর ফোনে এর সঙ্গে একটি 12MP র ওয়াইড লেন্স, একটি 12MP র টেলিফটো সেন্সার আর একটি 5MP র ডেপথ ক্যামেরা থাকবে। আর এই ফোনে একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

এই ফোনে এর সঙ্গে একটি 3.5mm হেডফোন জ্যাক থাকবে। আর এই  Samsung Galaxy A51 ফোনটি এর আগে গিকবেঞ্চে দেখা গেছে। আর এই ফোনটি সেখানে সিঙ্গেল কোর টেস্টে 323 পয়েন্ট আর মাল্টি কোর টেস্টে 1185 পয়েন্ট পেয়েছে। আর এই ফোনটি হ্যত্য 10nm ফিনফেড় এক্সিয়ন্স 9611 SoCর সঙ্গে আসবে, আর সঙ্গে মালি G72 MP3 GPu আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 আর one UI 2.0 র সঙ্গে আসতে পারে। আর ফোনের রিউমার অনুসারে ফোনটি 4000mAh য়ের ব্যাটারির সঙ্গে আসতে পারে।

এই ফোনটি এর সঙ্গে স্যামসাংয়ের রাশিয়ার ওয়েবসাইটে দেখা গেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo