Samsung Galaxy A20 সুপার AMOLED ডিসপ্লে, ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে, এর দাম ও স্পেক্স জানুন

Samsung Galaxy A20 সুপার AMOLED ডিসপ্লে, ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে, এর দাম ও স্পেক্স জানুন
HIGHLIGHTS

Samsung তাদের Galaxy A সিরিজের নতুন একটি স্মার্টফোন অ্যাড করেছে Samsung Galaxy A20 মোবাইল ফোনটি লঞ্চ করা হয়েছে, আর এই ফোনটি স্যামসাং Galaxy A সিরিজের নতুন একটি ফোন

স্যামসাং তাদের Galaxy A সিরিজের নতুন একটি ফোন লঞ্চ করেছে এই ফোনটির নাম Samsung Galaxy A20 আর এই ফোনটি 2019 সালে আশা স্যামসাং গ্যালাক্সি A সিরিজের নতুন ফোন। আর এই ফোনটি এখন রাশিয়াতে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ছাড়া কোম্পানির Aসিরিজের ফোনে A30 আর A50 লঞ্চ করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে Galaxy A20 মোবাইল ফোনে এই সময়ে শুধু রাশিয়াতে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা অক্টা কোর এক্সিনস 7884 প্রসেসার অয়াবেন আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি A20 মোবাইল ফোনে একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনটি রাশিয়ায়র রিটেল বাজারে কেনা যাচ্ছে। আর এটি ভারতে আর অন্য বাজারে কবে লঞ্চ হবে সেই বিষয়ে কোন খবর জানা যায়নি।

Samsung Galaxy A20 ফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স

Samsung Galaxy A20 ফোনটি অ্যাফোর্ডেবেল দামে লঞ্চ করা হয়েছে, এই ফোনে 6.4 ইঞ্চির HD+ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে ইনফিনিটি V ডিস্প্লে নচের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে অক্টা কোর এক্সিয়ন্স 7884 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ পাবেন যে স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB এক্সপেন্ড করা যায়।

ফোনটির ক্যামেরা দিকে যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই ফোনে একটি 13MP সেন্সার ও অন্যটি 5MP সেন্সার দেওয়া হচ্ছে। আর এই ফোনে একটি 8ZMp র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে।

Samsung Galaxy A20 র দাম

Samsung Galaxy A20 ফোনটি RUB 13,990 তে লঞ্চ করা হয়েছে আর যা প্রায় 15,000 টাকার কাছাকাছি। আর এই ফোনটি রাশিয়া তে কেনা জাচ্চজে আর এছাড়া কোম্পানি তাঁদের অনলাইন পার্টনারদের সঙ্গে চুক্তি করে এই ফোনটি বিক্রি করছে। তবে এই ফোনটি বিশ্বের অন্যান্য বাজারে কবে লঞ্চ করা হবে সেই বিষয়ে কিছু বলা হয়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo