লঞ্চ করে গেল Samsung Galaxy A04e, রয়েছে ডুয়াল ক্যামেরা সহ 5000mAh ব্যাটারি

লঞ্চ করে গেল Samsung Galaxy A04e, রয়েছে ডুয়াল ক্যামেরা সহ 5000mAh ব্যাটারি
HIGHLIGHTS

নিঃশব্দে লঞ্চ করে গেল Samsung Galaxy A04e

তবে এই ফোনের দাম বা কোথা থেকে কেনা যাবে জানা যায়নি

6.5 ইঞ্চির একটি LCD ডিসপ্লে রয়েছে এই ফোনে

Samsung তাদের A সিরিজের একটি নতুন ফোন প্রকাশ্যে আনল। এই ফোনটির নাম Samsung Galaxy A04e। Samsung এর যে অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে সেখানে এই ফোনটিকে দেখা গেছে সঙ্গে তার ফিচারও। এই ফোনে কোন প্রসেসর থাকবে সেটা জানা না গেলেও এটা জানা গিয়েছে যে এতে 6.5 ইঞ্চির একটি LCD ডিসপ্লে রয়েছে । সঙ্গে আছে ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়া Samsung Galaxy A04s চলতি বছরের শুরুর দিকেই আত্মপ্রকাশ ঘটিয়েছে।

Samsung Galaxy A04e এর দাম কত? 

ব্ল্যাক, ব্লু এবং কপার রঙে এই ফোনটি উপলব্ধ হতে চলেছে। তবে এই ফোনের দাম কত হবে সেটা এখনো স্যামসাংয়ের অফিসিয়াল সাইটে দেওয়া হয়নি। তবে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ সহ Samsung Galaxy A04s যখন লঞ্চ করেছিল তার দাম ছিল 13,499 টাকা।

Samsung Galaxy A04e

এই ফোনে কী ফিচার আছে? 

60 Hz রিফ্রেশ রেট সহ 6.5 ইঞ্চির একটি LCD স্ক্রিন রয়েছে এই ফোনে। কোন প্রসেসর থাকবে সেটা নির্দিষ্ট করে জানা না গেলেও এটা জানা গিয়েছে যে সেটি একটি Octa Core প্রসেসর হতে চলেছে। 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোনে। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এটা 1TB পর্যন্ত বাড়ানো যাবে। অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেমের সাহায্যে এই ফোনটি চলবে।

এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে যার মধ্যে প্রাইমারি ক্যামেরা হল 13 মেগাপিক্সেল এবং সঙ্গে 2 মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। ফ্রন্ট ক্যামেরায় আছে 5 মেগাপিক্সেলের সেন্সর। এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি। সঙ্গে কানেকটিভিটির জন্য আছে 4G LTE, WIFI, ব্লুটুথ V5, টাইপ সি পোর্ট, ইত্যাদি। লাইট অ্যাম্বিয়েন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর থাকবে এই ফোনে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo