OnePlus 6T র রিটেল বক্স থেকে ওয়াটার ড্রপ নচ আর ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার জানা গেছে

OnePlus 6T র রিটেল বক্স থেকে ওয়াটার ড্রপ নচ আর ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার জানা গেছে
HIGHLIGHTS

OnePlus 6T ফোনে ওয়াটার ড্রপ স্টাইল নচ থাকবে

পরবর্তী OnePlus য়ের ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus6T এই বছর নভেম্বরের মধ্যে লঞ্চ করা হতে পারে, আর সম্প্রতি এই ডিভাইসটির রিটেল বক্সের ছবি দেখা গেছে। আর এই ছবি থেকে ফোনের স্পেক্স জানা গেছে।

OnePlus 6T তে OnePlus 6 য়ের মতন নচ থাকবে তবে এই ডিভাইসটি আগের ডিভাইসের নচের মতন অত বড় হবেনা। আর এই নতুন ওয়াটার-ড্রপ স্টাইল নচ হবে। আর এই নচে ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে। আর এই নচ ওপরের ইয়ারপিসের জন্য জায়গা থাকবে।

রিটেল বক্সে দেখা গেছে যে এই ডিভাইসের ফ্রন্টে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। তবে এর পোজিশান OnePlus 5 য়ের মতন না। এবার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ডিসপ্লের মধ্যে থাকবে।

এই রিটেল বক্সটি একটু আলাদা। এটি মার্বেলের মতন দেখতে আর OnePlus য়ের আগের ডিভাইস বক্সের মতন প্লেন নয়। আর এর ফ্রন্টে বড় ফন্টে 6 লেখা দেখা গেছে আর টপে OnePlus লেখা দেখা গেছে। আর এর পরে এই ফোনের নাম OnePlus 6T লেখা হয়েছে। আর এখানে “ আনলক দ্যা স্পিড” লেখা আছে।

OnePlus 6T তে স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার থাকবে আর এর র‍্যাম 8GB আর স্টোরেজ 256Gb হবে। আর এই ফোনে AMOLED ডিসপ্লে থাকবে যার সাইজ 6 ইঞ্চির থেকে বেশি হতে পারে। তবে এটি OnePlus 6 য়ের থেকে একটু বেশি দামি হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo