REDMI Y3 ফোনটি আজ প্রথম ফ্ল্যাশ সেলে কেনা যাবে

REDMI Y3 ফোনটি আজ প্রথম ফ্ল্যাশ সেলে কেনা যাবে
HIGHLIGHTS

Redmi Y3 ফোনটির প্রাথমি দাম শুরু হচ্ছে 9,999 টাকা থেকে

এই ফোনটির প্রথম সেল আজ দুপুর 12টার সময়ে হবে

ফোনটির সঙ্গে এয়ারটেলের অফারও পাওয়া যাচ্ছে

আপনারা জানেন যে সবে ভারতে Redmi তাদের সেলফি সেন্ট্রিক সিরিজ Y সিরিজের তৃতীয় ফোন Redmi Y3 ভারতে লঞ্চ করেছিল। আর আজকে এই ফোনের প্রথম সেল হবে। এই সেল আজ দুপুর 12টার সময়ে Amazon ইন্ডিয়া, মি ডট কম আর মি হোমে হবে। এই ফোনটি ভারতে এর আগের জেনারেশানের ফোন Redmi Y2 র জায়গা নিতে এসেছে।

Redmi Y3 ফোনটির দাম

আপনাদের মনে করিয়ে দি যে এই ফোনটি ভারতে দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি আপনারা 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টটি মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের দ্বিতীয় ভেরিয়েন্টটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে 11,999 টাকায় কেনা যাবে।

Redmi Y3 ফোনের স্পেক্স আর ফিচার্স

এই Redmi ফোনটি কোম্পানির Y সিরিজের তৃতীয় ফোন। এই ফোনটিতে আপনারা 6.3 ইঞ্চির HD+ ডট নচ ডিসপ্লে পাবেন। আর নচ ডিসপ্লেতে একটি 32MP র AI সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 অক্টা কোর প্রসেসার পাবেন।

এই ফোনের রেয়ার ক্যামেরার বিষয়ে যদি বলি তবে এই ফোনে আপনারা 12MP+2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই ফোনে একটি 4000mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Redmi Y3 ফোনটি আপনারা দারুন তিনটি কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এই ফোনটি প্রাইম ব্ল্যাকের সঙ্গে বোল্ড রেড আর এলিগেন্ট ব্লু কালারে কেনা যাবে।

Redmi Y3 র সঙ্গে অফার

এই Redmi Y3 ফোনটি যদি আপনারা কেনেন আর আপনারা এয়ারটেল ইউজার হন তবে এই ফোনে আপনারা 1120 GB পর্যন্ত 4G ডাটা আর আনলিমিটেড কলিংয়ের অফার পেতে পারেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo