REDMI NOTE 7S আজ প্রথমবার দুপুর 12টার সময়ে কেনা যাবে

REDMI NOTE 7S আজ প্রথমবার দুপুর 12টার সময়ে কেনা যাবে
HIGHLIGHTS

ফোনটিতে 48MP র ক্যামেরা আছে

ফোনটির প্রাথমি দাম 10,999 টাকা

ফোনটি আজ দুপুরে ফ্লিপকার্ট সহ, মি ডট কম আর মি হোমেও কেনা যাবে

সবে মাত্র কিছুদিন আগেই রেডমি তাদের নতুন ফোন Redmi Note 7S ভারতে লঞ্চ করেছে। আর এটি একটি কম দামের ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি ভারতে Redmi Note  7 আর Redmi Note  Pro ফোনের মাঝে লঞ্চ করা হয়েছে। আর আজকে এই Redmi Note 7s ফোনের প্রথম সেল ফ্লিপকার্টের সঙ্গে মি ডট কম আর মি হোমে দুপুর 12টার সময়ে শুরু হবে।

আপনারা যদি আজকের এই সেল থেকে ফোনটি কিনতে চান তবে সেল শুরু হওয়ার একটু আগেই সাইটে চলে গেলে ভাল।

REDMI NOTE 7S য়ের স্পেক্স আর ফিচার্স

Redmi Note 7S য়ে 6.3 ইঞ্চির ফুল HD+ ডট নচ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে 2.5D কার্ভড ব্যাক দেওয়া হয়েছে আর ফোনের ফ্রন্টে আর ব্যাক প্যানেলে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনটি স্প্ল্যাশ প্রুফের জন্য P2i ন্যানো কোটিং যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে Redmi Note 7S ফোনটি প্রধানত এর 48MP র ক্যামেরা যুক্ত যা f/1.8 অ্যাপার্চারের আর এই ফোনটিতে নাইট মোড আর AI অপ্টিমাইজেশান আছে। আর এর রেয়ার প্যানেলে একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে আর সেলফির জন্য এই ফোনে আপনারা একটি 13মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পাবেন।

এই স্মার্টফোনে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট দিয়েছে আর এই ফোনটি 2.2Ghz ক্লড। ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এর পরে কোম্পানি দাবি করেছে যে এই ফোনটি এক দিনের বেশি চলে। ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে আর এই ফোনের 3GB/32Gb আর 4GB/64GB ভেরিয়েন্তে লঞ্চ করা হয়েছে।

REDMI NOTE 7S য়ের দাম আর অফার্স 

Redmi Note 7S ফোনটি 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 10,999 টাকা রাখা হয়েছে আর এই ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 12,999 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটির সেল 23 মে মি ডট কম মি হোম আর ফ্লিপকার্টে শুরু হবে।

আর এর সঙ্গে এই Redmi Note 7S ফোনটির সঙ্গে ফ্লিপকার্টে কমপ্লিট মোবাইল প্রোটেকশানের অফারও দেওয়া হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo