Redmi Note 9T 5G বাজারে হাজির, ফোনে রয়েছে Mediatek Dimensity 800U প্রসেসর

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 11 Jan 2021
HIGHLIGHTS

Xiaomi-র লেটেস্ট ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 800U চিপসেটে দেওয়া হয়েছে, যা 7nm প্রোসেসে আধারিত

Redmi Note 9T-তে 6.53 ইঞ্চি ডিসপ্লে এবং কর্নিং গরিলা গ্লাস 5 দেওয়া রয়েছে

Redmi Note 9T 5G-র 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্ট লঞ্চ অফারে 199 ইউরোতে (প্রায় 17,870 টাকা) লঞ্চ করা হয়েছে

Redmi Note 9T 5G বাজারে হাজির, ফোনে রয়েছে Mediatek Dimensity 800U প্রসেসর
Redmi Note 9T 5G বাজারে হাজির, ফোনে রয়েছে Mediatek Dimensity 800U প্রসেসর

Xiaomi অবশেষে বিশ্বজুড়ে তার Redmi Note 9T স্মার্টফোন লঞ্চ করেছে। শাওমির লেটেস্ট মিড-রেঞ্জ ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনশন 800U প্রোসেসর, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং 5000mAh ব্যাটারির মতো বৈশিষ্ট্য রয়েছে। এই ফোনটি গত বছর নভেম্বরে চিনে লঞ্চ করা Redmi Note 9 5G-র রিব্র্যান্ড ভার্সন।

Redmi Note 9T 5G: দাম এবং উপলভ্যতা

Redmi Note 9T 5G-র 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্ট লঞ্চ অফারে 199 ইউরোতে (প্রায় 17,870 টাকা) লঞ্চ করা হয়েছে। ফোনের 4 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্ট 269.90 ইউরোতে (প্রায় 24,300 টাকা) কেনা যাবে। ফোনটি নাইটফল ব্ল্যাক এবং ডেবরেক পার্পল রঙে বিক্রি করা হবে। 11ই জানুয়ারী থেকে হ্যান্ডসেটটি mi.com এবং Amazon সহ অন্যান্য প্ল্যাটফর্মে বিক্রির জন্য উপলব্ধ করা হবে।

Redmi Note 9T : স্পেসিফিকেশন এবং ফিচার্স

Redmi Note 9T-তে 6.53 ইঞ্চি ডিসপ্লে এবং কর্নিং গরিলা গ্লাস 5 দেওয়া রয়েছে। স্ক্রিনের ফুল HD+ রেজোলিউশন এবং একটি 60 হার্টজ রিফ্রেশ রেট অফার করে। হ্যান্ডসেটে একটি ইউনিবিডি 3D কার্ভড ব্যাক ডিজাইন এবং পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। রিয়ার প্যানেলে একটি স্প্ল্যাশ-প্রুফ কোটিং রয়েছে। শাওমি ফোনের ধারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও সরবরাহ করেছে।

শাওমি-র লেটেস্ট ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 800U চিপসেটে দেওয়া হয়েছে, যা 7nm প্রোসেসে আধারিত। গ্রাফিক্সের জন্য মালি-G58 GPU দেওয়া। হ্যান্ডসেটটিতে 4 জিবি র‌্যাম এবং 128 জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ রয়েছে। Redmi Note 9T ফোনে পাওয়ারের জন্য 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। শাওমি সংস্থা দাবি করছে যে ইউজাররা একটি বার চার্জে দুই দিনের ব্যাটারি লাইফ পাবেন। ফোনটি 18 ওয়াটের ফাস্ট চার্জিং সপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, হ্যান্ডসেটের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনটির পিছনে 48 মেগাপিক্সেল প্রাথমিক, 8 মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য স্মার্টফোনে একটি 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। হ্যান্ডসেটটিতে ডুয়াল-স্টেরিও স্পিকার রয়েছে। ফোনটি NFC, IR Blaster, FM রেডিও ইত্যাদি ফিচারকে সপোর্ট করে।

logo
Digit Bangla

Web Title: Redmi Note 9T 5G launched with Mediatek Dimensity 800U processor: Price, specs, sale date
Tags:
Redmi Note 9T Redmi Note 9T price Redmi Note 9T price in india Redmi Note 9T specs Redmi Note 9T features Redmi Note 9T launch Redmi Note 9T 5G Redmi Note 9T 5G launch Redmi Note 9T 5G price Redmi Note 9T 5G price in india 5G phones
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status