REDMI NOTE 7 খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে

REDMI NOTE 7 খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে
HIGHLIGHTS

Redmi Note 7 আর Redmi Note 7 Pro স্মার্টফোন দুটি তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে

এই দুটি স্মার্টফোন অ্যান্ড্রয়েড 10 আপডেট পাবে যা MIUI 11 নির্ভর

আর এর মানে এই যে আমরা এই স্মার্টফোনের স্টেবেল আপডেট মার্চ মাসের কাছাকাছি সময়ে পাব

রেডমির জনপ্রিয় ফোন রেডমি নোট 7, আর রেডমি নোট 7 প্রো খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 11 য়ের আপডেট পেতে পারে। আর দুটি স্মার্টফোন এই বছর অক্টোবরে অ্যান্ড্রয়েড 9 নির্ভর MIUI 11 আপডেট পেয়েছে।

আর এবার মি কমিউনিটির মাধ্যমে জানা গেছে যে স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 11 য়ের চিনা সংস্করণ এর আগে বিটাতে এসেছে। আর এর মানে এই যে প্রথম সার্বজনিন বিটা বিল্টের বিষয়ে দুই থেকে তিন সপ্তাহের মধ্যে রিলিজ হবে বলে মনে হচ্ছে। আর আশা করা হচ্ছে যে প্রথম স্টেবেল আপডেট কিছু বাগ ঠিক করবে আর এর পরে তা রিলিজ করা হবে। আর এই জন্য আমরা মার্চে এটি রোল আউট করবে বলে মনে করছি।

Note 7 Pro ফোনে আছে 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনে একটি ডট নচ আছে। আর ফোনের কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া আছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 পাবেন। আর এই ফোনে আছে  Kyro 460 অক্টা কোর প্রসেসার যুক্ত। আর এই ফোনে আছে অ্যাড্রিনো 612 GPU।

Redmi Note 7 Pro ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে আর যা কুইক চার্জ 4(18W) সাপোর্ট আছে। আর এই রেডমি সিরিজে ফোনের প্রথম কুইক চার্জ 4 অ্যাড করবে। আর কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে টাইপ C পোর্ট আছে।

আর আমরা যদি এই ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনের ব্যাকে আছে 48+5 মেগাপিক্সালের ক্যামেরা। আর এই ফোনে আপনারা পাবেন ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা।

Digit.in
Logo
Digit.in
Logo