Redmi Note 12 Series এর ফিচার ফাঁস, জানুন কবে হবে লঞ্চ

Redmi Note 12 Series এর ফিচার ফাঁস, জানুন কবে হবে লঞ্চ
HIGHLIGHTS

স্মার্টফোনের বাজারে আবারও রেডমি আনতে চলেছে Redmi Note 12

রেডমি নোট ১২ (Redmi Note 12) এ কার্ভড এজেস নয়, থাকবে হরাইজনটাল ফ্ল্যাশলাইট

রিয়ার ক্যামেরায় থাকতে পারে 50 মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা সঙ্গে আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর ও ম্যাক্রো ক্যামেরা

Xiaomi পরপর দুটি নোট সিরিজের ফোন 2022 এর মার্চেই লঞ্চ করার পর, শোনা যাচ্ছে স্মার্টফোনের বাজারে আবারও রেডমি আনতে চলেছে Redmi Note 12। Digital Chat Station নামক এক টিপ্সটার দ্বারা জানা যাচ্ছে যে 2022-এর দ্বিতীয় ভাগেই লঞ্চ হবে এই ফোনটি।

এই মিডরেঞ্জ স্মার্টফোনটি প্রথমে চায়না ও তার পরে ভারত সহ আন্তর্জাতিক বাজারে লঞ্চ হবে এমনটাই অনুমান করা হচ্ছে। তবে রেডমি কম্পানির তরফ থেকে এখন অব্দি অফিসিয়াল ভাবে কোনও কিছু জানা যায়নি এই লঞ্চ এর সম্বন্ধে। তবে টিপ্সটার এর বর্ণনা অনুযায়ী এই স্মার্টফোনটি হতে চলেছে বেশ আকর্ষক।

অনুমান করা হচ্ছে যে, হ্যান্ডসেটটিতে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা ও রেডমির নিজস্ব আধুনিক ডিজাইন। রিয়ার ক্যামেরায় থাকতে পারে 50 মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা সঙ্গে আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর ও ম্যাক্রো ক্যামেরা।

Redmi Note 11

অন্যান্য ফিচারস-এ থাকতে পারে কেন্দ্রভুত পাঞ্চ-হোল যা এখন বেশ কয়েকটি ডিভাইসের ডিসপ্লে ফিচারে থাকে। রেডমি নোট ১২ (Redmi Note 12) এ কার্ভড এজেস নয়, থাকবে হরাইজনটাল ফ্ল্যাশলাইট। এছাড়া, বিস্তারিত তথ্য বর্তমানে জানা যায়নি।

কিন্তু রেডমি যদি এই নতুন ফোনটি লঞ্চ করার পরিকল্পনা করে, তবে শিঘ্রই আমরা এই ফোনের ব্যাপারে আরও বিস্তারিত জানতে পারব।

ভারতে লঞ্চ করার সময় নোট সিরিজের, রেডমি নোট 11 Pro+ 5G-এর দাম ছিল INR 20, 999। ও তারই সস্তা ভেরিয়েন্ট 11 Pro ভারতীয় বাজারে 17,999 টাকায় উপলব্ধ ছিল। আশা করা যায় রেডমির নতুন স্মার্টফোনটিরও অনুরূপ দাম হবে। তবে রেডমি কোম্পানির অফিসিয়াল কনফারমেশন ছাড়া রেডমি নোট ১২ (Redmi Note 12)-এর সম্বন্ধে করা অনুমানগুলি বাস্তবায়িত হবে কিনা তা বলা মুশকিল।

Digit.in
Logo
Digit.in
Logo