ভারতে আসছে দুর্দান্ত স্পিডের সাথে Redmi Note 10T 5G, টিজার হল রিলিজ

ভারতে আসছে দুর্দান্ত স্পিডের সাথে Redmi Note 10T 5G, টিজার হল রিলিজ
HIGHLIGHTS

Redmi India টুইটে একটি টিজার ইমেজ দেওয়া হয়েছে

Redmi India একটি টুইটে নিশ্চিত করেছে যে শীঘ্রই Redmi Note 10T 5G ভারতে আনা হচ্ছে

Amazon ইতিমধ্যে এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করেছে

Redmi Note 10T 5G India Launch: ভারতীয় বাজারে Redmi Note 10T 5G ফোনের লঞ্চিং নিশ্চিত হয়ে গিয়েছে। তবে এই ফোন কোন তারিখে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কিছু জানানো হয়েনি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট mi.com এবং টুইটার অ্যাকাউন্ট থেকে এই তথ্যটি পাওয়া গেছে। যেখানে সংস্থাটি এই ফোনটি সম্পর্কে একটি টিজার প্রকাশ করেছে। এই টিজারে Fast And Futuristic Coming Soon লেখা। Amazon ইতিমধ্যে এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করেছে। তবে এই টিজারে কোনও ফোনের নাম লেখা হয়েনি তবে এটি Redmi Note 10T 5G বলে মনে করা হচ্ছে।

Redmi India সম্প্রতি একটি টুইটে নিশ্চিত করেছে যে শীঘ্রই Redmi Note 10T 5G ভারতে আনা হচ্ছে। সংস্থা তার টুইটে জানিয়েছে স্বাচ্ছন্দ্যে বসে আপনার প্রিয় কফিটি খান কারণ আমরা আসছি সবার প্রথমে #FastAndFuturistic স্মার্টফোনের সাথে। এই টুইট ইউজারদের মাইক্রোসাইটে রিডায়রেক্ট করবে, যাতে Notify Me বাটন দেওয়া হয়েছে। এতে ক্লিক করে, ইউজাররা সংস্থার ওয়েবসাইটে পৌঁছে যাবে এবং ভবিষ্যতে তাদের ফোন সম্পর্কে অবহিত করা হবে।

Redmi India টুইটে একটি টিজার ইমেজ দেওয়া হয়েছে, যা Redmi Note 10T 5G এর সামনের এবং পিছনের অংশ দেখা গিয়েছে। ছবি অনুযায়ী, ফোনে একটি রেক্টাঙ্গেলস ক্যামেরা মডিউল থাকবে যা ফোনের টপ লেফট কর্নের প্লেস হবে। এছাড়াও ফোনের ফ্রন্টে সেন্টারে পাঞ্চহোল ক্যামেরা থাকবে যেখানে সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে।

Redmi Note 10T 5G এর ফিচার্স:

এটি MIUI 12 এর ভিত্তিতে অ্যান্ড্রয়েড 11 এ কাজ করবে। এছাড়াও, এতে 6.5-ইঞ্চি ফুল HD+ পঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে যা পিক্সেল রেজোলিউশন 1080×2400। এর রিফ্রেশ রেট 90Hz। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 700 প্রসেসর এবং 6GB RAM দেওয়া হবে। এতে 128GB স্টোরেজ দেওয়া হবে। ট্রিপল রিয়ার ক্যামেরা ফোনে উপস্থিত থাকবে, যার প্রাথমিক সেন্সর 48 মেগাপিক্সেল হবে। দ্বিতীয়টি হবে 2 মেগাপিক্সেল ডেপথ এবং 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। 8 মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সরটি ফোনে উপস্থিত থাকবে। এছাড়াও 5000 এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo