REDMI K30 ফোনে একটি 120HZ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে

REDMI K30 ফোনে একটি 120HZ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে
HIGHLIGHTS

Redmi K30 বিষয়ে বাজারে নতুন খবর এসেছে

এই ফোনে আপনারা একটি 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে পেতে পারেন

Redmi K30 ফোনটির বিষয়ে এর মধ্যে অনেক কিছু জানা গেছে। ধিরে ধিরে এই ফোনে আপনারা কি কি স্পেক্স পেতে পারেন সেই বিষয়ে জানা গেছে। আর এই ফোনটিতে আপনারা কি পাবেন তাও এর মধ্যে ধিরে ধিরে জানা যাবে বলে মনে হয়।

একটি নতুন খবর অনুসারে এই ফোনে আপনারা একটি 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে পেতে পারেন। আর এর সঙ্গে এর এক দিকে সাইড মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর এর সঙ্গে আপনারা 60MPর সোনি  IMX686 সেন্সার পেতে পারেন।

এর আগেও এই সম্ভাব্য রেডমি ফোনে কি থাকতে পারে সেই বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর ওয়েবো আর প্রাইসবাবা র তরফে এবার একটি নতুন জিনিস জানা গেছে। আর তাদের খবর অনুসারে  Redmi K30  ফোনে আপনারা একটি 5G কানেক্টিভিটি আছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা মিডিয়াটেকের প্রসেসার পেতে পারেন।

আপনাদের জানিয়ে রাখি যে এর মধ্যে Redmi Note 8 Pro  ফোনে কোম্পানি মিডিয়াটেকের প্রসেসার দিয়েছে। এই ফোনে আছে হেলিও G90T প্রসেসার। আর এবার শাওমি মিডিয়াটেকের সঙ্গে নিজেদের পার্টনার্শিপ এক্সটেন্ড করতে পারে। আর এবার কোম্পানি হয়ত এই প্রসেসারের সঙ্গে একটি সস্তার 5G ফোন নিয়ে আসতে পারে।

মিডিয়াটেকের কাছে এবার একটি 5G চিপসেট আছে আর এতে 5G মোডেম প্রথম থেকে থাকতে পারে। আর এই চিপসেটে শিপিং কোম্পানি এই বছরের শেষের মধ্যে করবে। আর এর মানে এই যে আপনারা Redmi K30 তে মিডিয়াটেকের প্রসেসার পাবেন আর এটি সামনের বছরের প্রথমে লঞ্চ করা হতে পারে। আর এর মানে এই যে এই ফোনটি হাতে আসতে আর বেশি দেরি নেই।

এই স্মার্টফোনে নতুন কি থাকবে?

আমরা দেখেছি যে কোম্পানি তাদের  Redmi K20 সিরিজের ফোনের ওপরে পপ আপ সেলফি ক্যামেরা দিএয়চেহ। আর এই ফোনে আপনারা মানে Redmi K30 ইয়তে আপনারা স্যামসাং গ্যালাক্সি S10+ য়ের মতন ডুয়াল ফ্রন্ট সেলফি জ্যামেরা পেতে পারেন। আর এই ফোনে এর সঙ্গে ব্যাকে একটি 64MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে আপনারা আর কি পাবেন সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo