7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে REDMI K20 আসতে পারে, টিজার লিক হল

7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে REDMI K20 আসতে পারে, টিজার লিক হল
HIGHLIGHTS

Redmi K20 ফিঙ্গারপ্রিন্ট সেন্সারে ম্যাক্রো ক্যামেরা থাকতে পারে

কোম্পানি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার Wibo তে টিজ করেছে

Redmi K20 Pro ফোনটিতে 27W ফাস্ট চার্জ থাকতে পারে

Redmi K20 ফোনের লঞ্চ যত কাছাকাছি আসছে এই ফোনটির বিষয়ে একের পরে এক লিকও সামনে আসছে। আর সম্প্রতি আশা একটি লিক রিপোর্ট সামনে এসেছে যা থাকা এই রেডমি ফোনের পরবর্তী স্মার্টফোন Redmi K20 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসতে পারে। Xiaomi sub-brand Redmi Wibo তে একটি টিজার পোস্ট করেছে আর সেখানেই এই বিষয়ে জানা গেছে। এই টিজারে আপকামিং রেডমি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করার কথা জানা গেছে। আর এই টিজারে আপকামিং রেডমি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করার আগে 28 মে এসেছে। আর এর সঙ্গে Redmi K20 আর Redmi K20 Pro ফোনের বিষয়ে চিনে 3C সার্টিফিকেশানও পেয়েছে।

আর এই সার্টিফিকেশান থেকে জানা গেছে যে Redmi K20 ফোনটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে আর সেখানে Redmi K20 Pro 27w ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। আর বলা হচ্ছে যে Redmi K20 ফোনটি গ্লোবাল মার্কেটে Xiaomi MI 9T নামে আসতে পারে। Mi 9 ফোনটি এই বছরের ফেব্রুয়ারি মাসে পঞ্চম জেনারেশান যুক্ত ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে।

 

Weibo র পোস্ট থেকে জানা গেছে যে রেডমি এই বিষয়ে অফিসিয়ালি জানিয়েছে যে Redmi K20 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবে। Redmi General Manager Lu Weibing একটি আলাদা পোস্টে বলেছেন যে এই সেন্সার থেকে জানা গেছে যে এতে 3P লেন্স আর একটি ছোট ম্যাক্রো ক্যামেরা থাকবে। আর সেন্সারে 7.2 মাইক্রন আল্ট্রা লার্জ পিক্সালও দেওয়া হতে পারে। আর এর সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিংইয়ের মদাহ্যমে 15% পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

3C লিস্টিং অনুসারে  Redmi K20 Pro M1903F10A, M1903F10T আর M1903F10C মডেল নম্বরের সঙ্গে একটি ফোন দেখা যাবে। আর চিনের পরে ভারতে এই ফোনটি তাড়াতাড়ি আসবে বলে মনে করা হচ্ছে। আর এই বিষয়ে Redmi India র একটি টিজারও এসেছে।

 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo