Redmi Go স্মার্টফোনটি আজকে আরও একবার কেনা যাবে, এর সেরা ডিল আর অফার জানুন

Redmi Go স্মার্টফোনটি আজকে আরও একবার কেনা যাবে, এর সেরা ডিল আর অফার জানুন
HIGHLIGHTS

Redmi Go স্মার্টফোনটির দাম মাত্র 4,499 টাকা আর এই ফোনটির প্রথম সেল গতসপ্তাহে 22 মার্চ হয়েছিল আর এই ফোনটি ফ্লিপকার্ট , মি ডট কমে আজকে দ্বিতীয় সেলে কেনা যাবে

হাইলাইট

  • আজ দুপুর 2 টোর সময়ে সেলে আসবে এই ফোন
  • এই ফোনের দাম 4,499 টাকা

 

Xiaomi সম্প্রতি তাদের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন Redmi Go ভারতে 4,499 টাকায় লঞ্চ করেছে। আর এই ফোনটির প্রথম সেল 22 মার্চ দুপুর 12টায় হয়েছিল। আর আজকে আপনারা এই ফোনটি দ্বিতীয় সেলে অনলাইনে কিনতে পারবেন আর সঙ্গে এই ফোনটি অফলাইনেও কেনা যাবে। আর এই ফোনটি আজকে দুপুর 2 টোর সময়ে কেনা যাবে।

এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও গো এডিশানে পাওয়া যাবে আর এই ফোনটি আপনারা দুটি রঙে কিনতে পারবেন, তাহল ব্ল্যাক আর ব্লু কালার। আর এই ফোনটির সঙ্গে রিলায়েন্স জিওর 2,200 টাকার ইন্টারেস্ট ক্যাশব্যাক পাবেন আর এছাড়া এই ফোনে 100GB ফ্রি মোবাইল ডাটা পাওয়া যাবে।

Redmi GO ফোনের স্পেসিফিকেশান

এই ফোনটির স্পেসিফিকেশান যদি দেখা হয় তবে দেখা যাবে যে Redmi Go ফোনটিতে 5.0 ইঞ্চির HD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশানব 1280×720 পিক্সাল। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 16:9। আর এই ফোনে 3000mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে 1GB র‍্যামা র 8GB স্টোরেজ আছে। আর এই ফোনে স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার আছে আর এই ফোনে অ্যান্ড্রয়্বেড ওরিও (গো এডিশান) য়ে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে ইউজার্সরা বেশ কিছু অ্যান্ড্রয়েড গো অ্যাপ পাবেন- Youtube Go, Gmail Go, Maps Go এদের মধ্যে অন্যতম ।

এই স্মার্টফোনটি ডুয়াল সিম আর ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট দেওয়া হয়েছে আর এই ফোনের স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা হায়। ফোনে কুরিটি ভারতিউ ভাষার সাপোর্ট আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 5মেগাপিক্সালের ক্যামেরা আছে।

এই স্মার্টফোনটি ব্রাশড মেটালিক ফিনিশের সঙ্গে এসেছে আর এটি ব্লু আর বেসিকাল ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo