আজকে ভারতে Xiaomi Redmi Go লঞ্চ হবে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখুন

আজকে ভারতে Xiaomi Redmi Go লঞ্চ হবে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

Xiaomi আজকে ভারতে তাদের Xiaomi Redmi Go ফোনটি লঞ্চ করবে এই ফোনটির লঞ্চ আর লাইভ স্ট্রিমিং দেখা যাবে, আসুন দেখা যাক কি করে এই লাইভ স্ট্রিমিং দেখা যাবে আর আপনাদের বলে রাখি যে এর সম্ভাব্য দাম আর স্পেসিফিকেশান কি

হাইলাইট

  • আজ দুপুর 12টায় ভারতে লঞ্চ হবে Redmi Go
  • কোম্পানি ইউটিউব চ্যানেলে এই লাইভ স্ট্রিমিং দেখা যাবে
  • এটি 5,000 টাকা দামের মধ্যে ভারতে লঞ্চ হতে পারে

 

আজকে Xiaomi ভারতে তাদের প্রথম অ্যান্ড্রয়েড Go স্মার্টফোন Xiaomi Redmi Go লঞ্চ করতে চলেছে। আর আজকে দিল্লিতে একটি লঞ্চ ইভেন্টে এই ফোনটি লঞ্চ করবে। আর এই ফোনটি আজ দুপুর 12টার সময় লঞ্চ করা হবে আর এই ফোনের লাইভ লঞ্চ ইভেন্ট আপনারা কোম্পানির ইউটিউব চ্যানেলে গিয়ে দেখতে পারবেন, আর এর সঙ্গে টুইটারে কোম্পানির লাইভ আপডেট দেখা যাবে। আর এছাড়া কোম্পানি Mi.com য়ে একটি ডেডিকেটেড পেজ বা মাইক্রো সাইট বানিয়েছে সেখান থেকেও আপনারা Redmi Go র লাইভ স্ট্রমিং দেখতে পারবেন।

আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি গত সপ্তাহ থেকে এই ফোনটি ভারতে লঞ্চ করার জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে। আর এই ইনভিটেশানে Go শব্দটি লেখা ছিল, আর যা এই ইনভাইটের সব থেকে বড় বৈশিষ্ট্য। আর এছাড়া #MiForYou হ্যাসট্যাগও ছিল।

এভাবে Redmi Go র লাইভ স্ট্রিমিং দেখুন

আপনারা যদি Xiaomi র তরফে তাদের প্রথম GO এডিশানের লঞ্চ দেখতে চান তবে এই ফোনের লঞ্চ ইভেন্ট আজ দুপুর 12টায় শুরু হবে। আর আপনারা কোম্পানির ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখতে পারবেন, আর কোম্পানি টুইটেও এই বিষয়ে আপডেট দেবে। আর এছাড়া কোম্পানি নিজেদের সাইটে একটি মাইক্রো সাইট বানিয়েছে যেখানে Redmi Go ফোনের লাইভ স্ট্রিম দেখা যাবে।

Redmi Go ফোনের সম্ভাব্য দাম

আমরা যদি এই ফোনের ইউরোপের বাজারে দামের দিকটি দেখি তবে সেখানে এর প্রাথমি দাম 80 ইউরো, আর যা প্রায় 6,500টাকা মতন হচ্ছে। তবে এই ফোনটি ফিলিপিন্সে PHD 3,990 মানে প্রায় 5,426 টাকায় কঞ্চ করা হয়েছে। আর এর মানে এই যে এটি ভারতে প্রায় 5,000টাকা থেকে 6,000টাকা দামের মধ্যে লঞ্চ করা হতে পারে।

Redmi Go ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশান

এই ফোনটি অ্যান্ড্রয়েড গো তে চলবে আর এই ফোনের OS কে 1GB র‍্যাম্বা তার থেকেও কম র‍্যামের ফোনের জন্য তৈরি করা হয়েছে। আর এই ফোনটি ভারতের বাজারে আপনারা বেশ কিছু রঙে দেখতে পারবেন, এটি আপনারা ব্লু, ব্ল্যাক আর রেড কালার অপশানে দেখতে পারবেন।

এই Redmi Go ফোনটিতে একটি 1GHz কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 প্রসেসার আছে আর এই ফোনে আপনারা 1GB র‍্যামের সঙ্গে 8GB স্টোরেজ পেতে পারেন। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে।

এই ফোনে একটি 5ইঞ্চির HD ডিসপ্লে থাকবে। আর এই ফোনে একটি 8MP ক্যামেরা আর একটি 5MP ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo