আজ দুপুর 12টায় প্রথম সেলে আসছে Redmi Go, এর দাম 4,499 টাকা

আজ দুপুর 12টায় প্রথম সেলে আসছে Redmi Go, এর দাম 4,499 টাকা
HIGHLIGHTS

Redmi Go ফোনটি আজকে প্রথম সেলে 4,499 টাকায় ফ্লিপকার্ট, মি ডট কম আর মি হোম থেকে কেনা যাবে

হাইলাইট

  • আজকে Redmi Go র প্রথম সেল দুপুর 12টায় শুরু হচ্ছে
  • এটি রেডমির প্রথম অ্যান্ড্রয়েড গো ফোন
  • ফ্লিপকার্ট ছাড়া, মি ডট কম আর মি হোমে এই ফোনের সেল হবে

 

এই সপ্তাহে মাত্র কদিন আগে ভারতে Redmi তাদের প্রথম অ্যান্ড্রয়েড Go স্মার্টফোন লঞ্চ করেছে। আর এই ফোনটির দাম 4,499 টাকা। এই ফোনটি কোম্পানি অ্যান্ড্রয়েড গো এডিশানে লঞ্চ করেছে। আজকে দুপুর 12টায় ফোনের প্রথম সেল ফ্লিপকার্ট, মি ডট কম আর মি হোমে হবে।

Redmi GO র দাম অফার

আজকে প্রথম সেলে আসতে চলা Redmi Go ফোনটির দাম 4,499 টাকা। এই ফোনটির সঙ্গে লঞ্চ অফারে জিও ইউজার্সরা 2,200 টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সঙ্গে 100GB ফ্রি ডাটার সুযোগ পাচ্ছেন।

Redmi Go ফোনের স্পেসিফিকেশান

 এই ফোনটির স্পেসিফিকেশান যদি দেখা হয় তবে দেখা যাবে যে Redmi Go ফোনটিতে 5.0 ইঞ্চির HD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশানব 1280×720 পিক্সাল। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 16:9। আর এই ফোনে 3000mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে 1GB র‍্যামা র 8GB স্টোরেজ আছে। আর এই ফোনে স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার আছে আর এই ফোনে অ্যান্ড্রয়্বেড ওরিও (গো এডিশান) য়ে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে ইউজার্সরা বেশ কিছু অ্যান্ড্রয়েড গো অ্যাপ পাবেন- Youtube Go, Gmail Go, Maps Go এদের মধ্যে অন্যতম ।

এই স্মার্টফোনটি ডুয়াল সিম আর ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট দেওয়া হয়েছে আর এই ফোনের স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা হায়। ফোনে কুরিটি ভারতিউ ভাষার সাপোর্ট আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 5মেগাপিক্সালের ক্যামেরা আছে।

এই স্মার্টফোনটি ব্রাশড মেটালিক ফিনিশের সঙ্গে এসেছে আর এটি ব্লু আর বেসিকাল ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo