এবার Redmi Go ফোনটির বিষয়ে অফিসিয়ালি জানা গেছে, এই স্পেক্স হতে পারে

এবার Redmi Go ফোনটির বিষয়ে অফিসিয়ালি জানা গেছে, এই স্পেক্স হতে পারে
HIGHLIGHTS

রেডমি সম্প্রতি তাদের আপকামিং স্মার্টফোন Redmi GO র বিষয়ে জানিয়েছে, এর সঙ্গে কোম্পানি এই ফোনের কিছু ফিচার্সও রিভিল করেছে যা অনুসারে এই ফোনে 5ইঞ্চির HD স্ক্রিন থাকতে পারে

বৈশিষ্ট্য

  • 5ইঞ্চির HD স্ক্রিন থাকতে পারে
  • 3,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে
  • 5MP র সেলফি ক্যামেরা থাকার সম্ভবনা আছে

 

চিনের ব্র্যান্ড সাওমির থেকে আলাদা হওয়া Redmi তাদের লেটেস্ট আপকামিং স্মার্টফোন Redmi Go র বিষয়ে অফিসিয়ালি জানিয়েছে। আর এর পরে আশা করা হচ্ছে যে এই ফোনটি একটি গুগল অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের ফোন হতে পারে। আর সেখানে কোম্পানি এই ফোনের বিষয়ে এখনও কিছু জানায়নি আর যা জানা গেছে তা সবই খুব কম। কোম্পানি অনুসারে ফোনে একটি 5 ইঞ্চির HD স্ক্রিন আর কোয়াড কোড় কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন প্রসেসার থাকতে পারে।

আর সেখানে এই প্রসেসার নিয়ে একটি রিপোরটে বলা হয়েছে যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 425 প্রসেসার থাকতে পারে। আর এর সঙ্গে Redmi Go ফোনের দামের বিষয়ে যদি বলা হয় তবে এই ফোনের দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আর এর সঙ্গে এটি কবে কোথায় পাওয়া যাবে সেই বিষয়েও কিছু বলা হয়নি।

Redmi Go ফোনের স্পেশাল স্পেস্ফিকেশান থাকতে পারে

Xiaomi একটি টুইট করেছে সেই টুইট অনুসারে Redmi Go ফোনে 5ইঞ্চি HD স্ক্রিনের সঙ্গে কোয়াল্কমের কোয়াড কোর স্ন্যাপড্র্যাগন প্রসেসার থাকতে পারে। ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনে 8মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে অপারেটিং সিস্টেমের বিষয়ে জানা যায়নি তবে এটি অ্যান্ড্রয়েড ওরিও 8.1(গো এডিশান) যুক্ত হতে পারে। আর এটি কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড গো এডিশান হতে পারে।

আর Redmi ফোনের বিষয়ে বেশি কিছু না বললেও সাওমির টুইটের ছবি থেকে এটি Redmi Go বয়াক আর ব্লু কালারে আসবে বলে মনে হচ্ছে। আর কিছু লিক আর রিপোর্ট অনুসারে এই ফোনে রেডমির গো এডিশানটি ইউরোপে ফেব্রুয়ারিতে এসেজাবে আর এর দাম 80 ইউরো মানে প্রায় 6,500 টাকা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo