সস্তা হয় গেল কোয়াড রিয়ার ক্যামেরা সহ Redmi 9 Prime স্মার্টফোন, জানুন নতুন দাম এবং ফিচার

সস্তা হয় গেল কোয়াড রিয়ার ক্যামেরা সহ Redmi 9 Prime স্মার্টফোন, জানুন নতুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Redmi 9 Prime ফোনের 4 জিবি র‌্যাম / 128 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 1000 টাকা কমানো হয়েছে

Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স

Redmi 9 Prime Price in India: হ্যান্ডসেট নির্মাতা সংস্থা Xiaomi গত বছর আগস্টে তার Redmi 9 Prime স্মার্টফোন লঞ্চ করেছিল এবং এখন এই Redmi Mobile ফোনের দাম কমিয়ে দেওয়া হয়েছে। আপনি যদি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং 5020mAh ব্যাটারির দুর্দান্ত এই স্মার্টফোন কিনতে চান তবে আসুন জেনে নেওয়া যাত এই ফোনের নতুন দাম। এই স্মার্টফোন নতুন দামের সাথে শাওমির অফিসিয়াল ওয়েবসাইট Mi.com এবং ই-কমার্স সাইট Amazon-এ লিস্ট করা হয়েছে।

Redmi 9 Prime Price in India

রেডমি 9 প্রাইমের 4 জিবি র‌্যাম / 64 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্ট দাম 500 টাকা কমানোর পরে, এই ভ্যারিয়্যান্টের দাম 9,499 টাকা রাখা হয়েছে, বলে দি যে গত বছর এই ভ্যারিয়্যান্ট 9,999 টাকায় বাজারে আনা হয়েছিল।

এর পাশাপাশি ফোনের 4 জিবি র‌্যাম / 128 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 1000 টাকা কমানো হয়েছে, ছাড়ের পরে এই ভ্যারিয়্যান্ট 10,999 টাকায় কেনা যাবে, বলে দি যে লঞ্চের সময় এই মডেলের দাম 11,999 টাকা ছিল। ফোনটি চারটি রঙে বাজারে আনা হয়েছে- স্পেস ব্লু, মিন্ট গ্রিন, ম্যাট ব্ল্যাক এবং সানরাইজ ফ্লেয়ার।

Redmi 9 Prime

Redmi 9 Prime স্মার্টফোনে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। ফোনের ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর জন্য সংস্থাটি এতে মাইক্রো এসডি সুবিধা সরবরাহ করেছে।

নতুন Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে। কনেক্টিভিটির জন্য এটিতে 4G VoLTE, ওয়াই-ফাই, GPS, ব্লুটুথ সংস্করণ 5.0, এফএম রেডিও, 3.5 হেডফোন জ্যাক এবং ইউএসবি পোর্ট টাইপ-সি মতো ফিচার রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo