USB টাইপ C পোর্টের সঙ্গে আসবে REDMI 8A

USB টাইপ C পোর্টের সঙ্গে আসবে REDMI 8A
HIGHLIGHTS

ফাস্ট চার্জিং থাকবে

Redmi 8A ফোনে 5000mAh য়ের ব্যাটারি থাকবে

25 সেপ্টেম্বর ভারতে শাওমি তাদের নতুন ফোন লঞ্চ করবে। আর এটি একটি এন্ট্রি লেভেল ফোন হবে। এই ফোনটি চিনের টেলিকম রেগুলেটারি সাইট TENAAতে দেখা গেছে। আর শাওমি ইন্ডিয়ার গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট আর ম্যানেজিং ডিরেক্টার জানিয়েছেন যে এই ফোনটির একটি ছবি দেখিয়েছেন। আর এর সঙ্গে তিনি এও জানান যে Redmi 8A  ফোনটি USB C পোর্টের সঙ্গে আসবে। আর এই ফোনে থাকবে ফাস্ট চার্জিং আর এই ফোনটির দাম বা স্পেক্স এখনও জানা জায়নি।

এও বলা হয়েছে যে Redmi 8A ফোনের দাম যা হবে সেই দামের ফোনের মধ্যে এটি প্রথম ফোন হবে যা USB C পোর্টের সঙ্গে আসবে। আর এই ফোনটি ব্লু রঙে আসতে পারে। জৈন এর সঙ্গে এই ফোনের স্পেক্সের বিষয়ে কিছু বলেন নি।

TEBNAA র লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনটি চিনে আলাদা আলাদা রঙে এসেছে আর এই ফোনটির মেজারমেন্ট 156.3 x 75.4 x 9.4mm আর এটি 188 গ্রামের ফোন।

Redmi 8A ফোনে আপনারা 6.21 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনের টপে আছে একটি ওয়াটার ড্রপ নচ। ফোনটিতে আপনারা একটি 12MP র ক্যামেরা পাবেন আর ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই আর এর থেকে জানা গেছে এই ফোনে ফেস আনলক ফিচার আছে।

Redmi 8A ফোনটিতে আপনারা 2.0GHz যুক্ত আর এই ফোনে আপনারা 2GB,3GB আর 4GB র‍্যাম পাবেন। আর এই ফোনে আপনারা স্টোরেজে 16GB,32GB আর 64GB র স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন। ফোনে আপনার 5000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনের বিষয়ে এর থেকে বেশি বা এর দামের বিষয়ে কিছু জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo