MIUI 11 য়ের আপডেট পেল REDMI 8

MIUI 11 য়ের আপডেট পেল REDMI 8
HIGHLIGHTS

Redmi 8 নতুন আপডেট পেল

আপডেটের ভার্সান নাম্বার হল MIUI 11.0.1.0.PCNINXM

গত সপ্তাহে শাওমি তাদের Redmi 8A ফোনের জন্য নতুন আপডেট MIUI11 দিয়েছিল আর এবার Redmi 8 ফোনের এই আপডেট এসেছে। আর এই আপডেটে কিছু নতুন ফিচার্স আর লেটেস্ট সিকিউরিটি প্যাচ আছে।

Redmi 8 ফোনের এই ভার্সান নাম্বার MIUI 11.0.1.0.PCNINXM  র আপডেট আর এর সাইজ 600MB। আর এই MIUI 11 য়ের আপডেট 2019 য়ের অক্টোবরে অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে।

MIUI 11 য়ের বেশ কিছু নতুন মিনিমালেস্টিক ডিজাইন, নতুন ডায়ানামিক সাউন্ড এফেক্ট, আপডেটেড মি ফাইল, ম্যানেজার অ্যাপে, স্টেপ ট্র্যাকার, ওয়ালপেপার ক্রাউজাল আর ফ্লাটিং ক্যালকুলেটার যুক্ত। আর এই আপডেটে নতুন মি শেয়ার ফাইল ট্রান্সফার টুল আর মি ডক ভিউয়ার আছে। আর এই আপডেটে অ্যাডিশানাল মেনুর জন্য গেম টার্বো আর হোম স্ক্রিন শর্টকার্ট আছে।

Redmi 8 য়ে আছে 6.22 ইঞ্চির বড় ডিসপ্লে আর এটি HD+ রেজিলিউশানের আর এতে আছে টপে ডট নচ। আর ক্যামেরা সেটআপের ক্ষেত্রে Redmi 8 ফোনের ব্যাকে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফনে আছে আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স। ক্যামেরাতে আপনারা 12মেগাপিক্সালের মেন ক্যামেরা পাবেন। আর এটি 1.4 মাইক্রো পিক্সাল সাইজের আর এর অ্যাপার্চার f/1.8 আর এটি সোনি IMX363 ইমেজ সেন্সার যুক্ত।

দ্বিতীয় ক্যামেরাটি 2 মেগাপিক্সালের ডেপথ সেন্সার যুক্ত আর এতে পোট্রেড শট আছে। ক্যামেরা ফিচার্সে AI সিন ডিটেকশান, গুগল লেন্স সাপোর্ট আছে। আর ফোনের ফ্রন্টে আছে একটি 8MP র ক্যামেরা।

ফোনে আপনারা একটি 5000mAh য়ের ব্যাটারি পাবেন যা 18W ফাস্ট চার্জ যুক্ত। আর এই ফনে আপনারা বক্সে পাবেন 10W য়ের চার্জার। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 SoC যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo