Redmi 6 Pro Amazon য়ে দারুন কমে কেনা যাচ্ছে

Redmi 6 Pro Amazon য়ে দারুন কমে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

Redmi 6 Pro ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12+5MP ক্যামেরা আছে

ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে

ফোনটি ডুয়াল 4G সিমের সাপোর্ট যুক্ত

এই সময়ে ভারতে একের পর এক নতুন ফোন লঞ্চ হয়ে চলেছে, এমন নয় যে কোম্পানি গুলি খুব বেশি সময়ের ব্যাবধানে এই ফোন লঞ্চ করছে। হয়ত কোন ফোন কয়েক মাস আগে লঞ্চ হয়েছে আর তার কয়েক মাসের মধ্যেই তার নতুন জেনারেশানের ফোন এসে হাজির হয়েছে।

আর এসবের মধ্যে মানে দারুন সব নতুন ফোন লঞ্চের ক্ষেত্রে Redmi একটি বড় নাম। সম্প্রতি কোম্পানি ভারতে তাদের একাধিক ফোন লঞ্চ করেছে। আর এসবের মধ্যে কিচু ফোন হয়ত আপনারা এখন বাজেটের জন্য কিনতে পারছেন না আবার কোন ফোন হয়ত এর আগে তার দামের জন্য কিনতে পারেন নি।

আর এসবের মধ্যে এর আগের ফোনের মধ্যে আপনার পছন্দের ফোনের মধ্যে একটি যদি Redmi 6 pro হয় তবে আজকে সেই ফোন আপনারা অ্যামাজনে মাত্র 10,999 টাকায় কিনতে পারবেন।  ফোনটির লঞ্চ প্রাইজ ছিল বা এর আসল দাম 13,499 টাকা বলা হয়েছে।

এই রেডমি ফোনটি কোম্পানির একটি ভাল বাজেট ফোনের মধ্যে একটি।

Redmi 6 Pro ফোনের স্পেসিফিকেশান

Redmi 6 Pro ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন আর এই ফোনে এর সঙ্গে আপনারা একটি 5.84 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ডিসপ্লের রেজিলিউশান 2280×1080 পিক্সাল। আর এ ফোনে আপনারা স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবনে।

আমরা যদি এই ফোনের ক্যামেরা দেখি তবে ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12+5 মেগাপিক্সালের ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে একটি 5মেগাপিক্সালের ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। ফোনটি ডুয়াল 4G সিমের সাপোর্ট যুক্ত। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 অক্টা কোর প্রসেসার আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo