Redmi 6 স্মার্টফোনটি আজকে আরও একবার ফ্লিপকার্টে কেনা যাবে

Redmi 6 স্মার্টফোনটি আজকে আরও একবার ফ্লিপকার্টে কেনা যাবে
HIGHLIGHTS

Xiaomi , Redmi 6 স্মার্টফোনটি সম্প্রতি Redmi 6A আর Redmi 6 Pro ফোনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এই স্মার্টফোনটির বেস ভেরিয়েন্টের দাম 7,999 টাকা

আজ আরও একবার Xiaomi Redmi 6 স্মার্টফোনটি ফ্ল্যাশ সেলে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে, এই স্মার্টফোনটিকে কোম্পানি সম্প্রতি ভারতে লঞ্চ করেছে আর এর প্রথম সেল 10 সেপ্টেম্বর হয়েছে। আর এবার আপনারা আগের সেলে এই ফোনটি যদি কিনে না থাকতে পারেন তবে আজকের সেলে ফোনটি কেনার আরও একটি সুযোগ পাবেন। এই ফোনটি আজ দুপুর 12টায় Flipkart থেকে কেনা যাবে। এই ফোনটি সুধি প্রেপেড অর্ডারেই পাওয়া যাচ্ছে।

Redmi 6 স্মার্টফোনটির দাম আর অফার্স

Redmi 6 স্মার্টফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 7,999টাকা আর এর 3GB র‍্যাম আর 64GB ভেরিয়েন্টের দাম 9,499 টাকা। আর এই ফোনটি অ্যাক্সিস ব্যাঙ্কের বাজ ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে 5% য়ের ডিস্কাউন্টে কেনা যাবে।

Redmi 6 স্মার্টফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স

Redmi 6 স্মার্টফোনটিতে 5.45 ইঞ্চিএর HD+ ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনে মেটালিক কালার ফিনিস দেওয়া হয়েছে আর এটি ভাল গ্রিপ ডিজাইনের সঙ্গে আনা হয়েছে। এই ফোনে হেলিও P22 প্রসেসার আছে আর এই ফোনের এই প্রসেসার 2.0Ghz য়ে ক্লকড।

এই ডিভাইসটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এতে প্রাইমারি সেন্সার 12MP র আর সেকেন্ডারি সেন্সার 5MP র। এই ফোনে AI পোট্রেড মোড আছে। আর ভাল ভিডিওর জন্য এই ফোনে ইলেক্ট্রবিক ইমেজ স্টেবিলাইজেশান (EIS) দেওয়া হয়েছে।

এই ডিভাইসের ফ্রন্টে 5MP র ক্যামেরা আছে আর এটি AI পোট্রেড মোড যুক্ত। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে কোম্পানির MIUI 9.6 য়ে কাজ করে আর এর ব্যাটারি 3,000mAh য়ের।

এই ফোনটি ফেস আনলক আর ফেস ফিঙ্গারপ্রিন্ট রিডার যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে ডুয়াল VoLTE, ডুয়াল স্ট্যান্ডবাই আর ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট আছে।

Digit.in
Logo
Digit.in
Logo